ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

মাধুরীকে পাত্তাই দিল না এই গায়ক!

  অনলাইন ডেস্ক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ২৩:৫৩

মাধুরীকে পাত্তাই দিল না এই গায়ক!

বলিউডের ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত‚ যিনি পাঁচ বার ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডস পেয়েছেন‚ ভূষিত হয়েছেন পদ্মশ্রী সম্মানে‚ তাঁর বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বলিউডের একজন গায়ক। বিশ্বাস না হলেও এটা সত্যি।

১৭ অক্টোবর‚ ১৯৯৯-এ এই ডিভা ডাক্তার শ্রীরাম মাধব নেনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। তাদের দুই সন্তান অরিন আর রায়ান। কিন্তু এর বহু বছর আগেই একবার মাধুরীকে বিয়ে করার প্রস্তাব পাঠানো হয়েছিল একজন যুবকের কাছে। কিন্তু তিনি একটা অদ্ভুত কারণে সেই প্রস্তাব ফিরিয়ে দেন। তিনি হলেন বলিউডের গায়ক সুরেশ ওয়াদেকর।

মাধুরীর জন্ম এক রক্ষণশীল মারাঠি পরিবারে। মাধুরীর বাবা খুব অল্প বয়সেই মাধুরীর বিয়ে দিতে তৎপর হন। চলতে থাকে একজন সৎ পাত্রের খোঁজ।

বহু পাত্র দেখার পর অবশেষে মাধুরীর বাবার মনে ধরে সুরেশ ওয়াদেকরকে। তখন তিনি সবে বলিউডে কয়েকটা গান গেয়েছেন মাত্র। কিন্তু তিনি ১২ বছরের ছোট মাধুরীর বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন এই বলে যে মাধুরী খুব রোগা।

বলাই বাহুল্য এতে মাধুরীর বাবা বেশ আশাহত হয়েছিলেন। কিন্তু ভাগ্যিস সুরেশ মাধুরীকে বিয়ে করতে চান নি। কারণ তার সঙ্গে বিয়ে হয়ে গেলে সিনেমা প্রেমিরা কোনদিনই মাধুরীকে পেতো না। এই ঘটনার এক বছর পর ১৯৮৪ সালে মাধুরী বলিউডে পা রাখেন 'অবোধ' ছবি দিয়ে।

  • সর্বশেষ
  • পঠিত