ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

‘কেজিএফ থ্রি’ আসবে আরও বড় পরিসরে, বললেন ইয়াশ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৮ এপ্রিল ২০২২, ১৪:৩২

‘কেজিএফ থ্রি’ আসবে আরও বড় পরিসরে, বললেন ইয়াশ

‘কেজিএফ টু’ ঝড়ের সামনে উড়ে যাচ্ছে একের পর এক সুপারহিট ছবি। ছবিটি ঘিরে ভারতে এখনো উত্তেজনা তুঙ্গে। এই প্যান ইন্ডিয়া ছবি থেকে নির্মাতাদের ভাড়ার উপচে পড়ছে।

‘কেজিএফ টু’ মুক্তির আগে যশ বলেছিলেন যে অনেক বড় আকারে আসতে চলেছেন তারা। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘“কেজিএফ টু”তে দর্শক অনেক বেশি উন্মাদনা, নতুন নতুন স্টাইল আর প্রেমে পাগলামো দেখতে চলেছেন। দর্শক এক আবেগময় ভ্রমণের সাক্ষী হতে চলেছেন। এই ছবি আপনাদের চোখ, কান আর মনে এক অদ্ভুত প্রশান্তি দেবে। “কেজিএফ টু” এমন এক ছবি হতে চলেছে, যা দর্শককে সবদিক থেকে মুগ্ধ করবে। আমি নিশ্চিত যে দর্শক বাস্তব দুনিয়ার সব দুশ্চিন্তা ভুলে “কেজিএফ”-এর দুনিয়ায় তখন বসবাস করবেন।’ আর তার কথা অক্ষরে অক্ষরে ফলে গেছে।

এবার ‘কেজিএফ থ্রি’ নিয়ে যশ বলেছেন, ‘রকির জীবনে আর এই ছবির সঙ্গে জড়িয়ে বেশ কিছু দিক আছে, যা এর তৃতীয় চ্যাপটারে দেখা যাবে। আমি আর প্রশান্ত নীল (পরিচালক) তৃতীয় চ্যাপটার নিয়ে অনেক ভাবনাচিন্তা করছি। অনেক কিছু আছে, যা চ্যাপটার টুতে দেখাতে পারিনি, চ্যাপটার থ্রিতে সেগুলো সৃষ্টি করব।’

এই প্যান ইন্ডিয়া সুপারস্টার আরও বলেছেন, প্রশান্ত নীল শুরুতে ভেবেছিলেন একটা পর্বে সমগ্র গল্পটা তুলে ধরবেন। কিন্তু শুটিং চলাকালে তিনি ছবিটি দুটি ভাগে ভাগ করার কথা ভাবেন। আসলে প্রশান্তর মনে হয়েছিল যে একটা পর্বে ছবিটা দেখাতে গিয়ে কিছু কিছু দৃশ্যের সঙ্গে তাকে সমঝোতা করতে হচ্ছে। আর তাই তখন ছবির আবেগের দিকটা দুর্বল হয়ে যাচ্ছিল। সেই কারণে ছবিটি দুটি ভাগে ভাগ করেন প্রশান্ত। আর এখন মনে হচ্ছে এর তৃতীয় ভাগ আসা জরুরি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত