ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

অপূর্ব-নিশো ও সাবিলাকে নিয়ে শিহাব শাহীনের ছবি, তবে কী...

  ইমরুল নূর

প্রকাশ : ০১ মে ২০২২, ১৮:২৩

অপূর্ব-নিশো ও সাবিলাকে নিয়ে শিহাব শাহীনের ছবি, তবে কী...

টেলিভিশন ইন্ডাস্ট্রির দুই দাপুটে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও আফরান নিশো, যারা গেল কয়েকবছর ধরেই ইন্ডাস্ট্রিতে রাজ করছেন। পর্দার বাইরে তারা দুজনই বেশ ভালো বন্ধু, আরও পরিস্কার করে বললে 'বেস্ট ফ্রেন্ড'। তাদের দুজনকে একসঙ্গে পাওয়া মানেই যেন ভক্তদের উৎসব!

রোববার দুপুরে তাদেরকে একসঙ্গে পাওয়া যায় উত্তরার একটি শুটিং বাড়িতে, তাদের সঙ্গে ছিলেন আরেক তারকা অভিনেত্রী সাবিলা নূর। অভিনেত্রী নিজের ফেসবুকে এ দুই অভিনেতার সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন। ক্যাপশনে লিখেন, 'ঈদ ঈদ ঈদ এসেছে...'

মুহূর্তেই সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে শুরু করে। বাদ যান নি অপূর্বও। তিনি নিজেও সে ছবি শেয়ার করেছেন।

সব ছবির মধ্যে অন্যরকম আলোচনা তৈরি করছে জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীনের শেয়ার করা একটি ছবিকে ঘিরে! তিনি শুটিং বাড়ির গ্রীনরুম থেকে আয়নার সামনে দাঁড়িয়ে একটি ছবি তুলেন, যেখানে দেখা যায় তার ভরসার কাঁধে দুই পাশ থেকে মাথা গুঁজেছেন টেলিভিশন ইন্ডাস্ট্রির দুই রাজা অপূর্ব ও নিশো আর সামনে আয়নার দিকে হাস্যোজ্জ্বল তাকিয়ে সাবিলা নূর।

ইতিমধ্যেই ছবিটিকে ঘিরে নানা আলোচনা শুরু হয়ে গিয়েছে। অনেকেই বলছেন, তাহলে কি আবারও অপূর্ব-নিশোকে এক গল্পে দেখতে পাচ্ছি! এরকমটা অস্বাভাবিক কিছু নয়, কারণ- এর আগে এ দুই তারকা অভিনেতাকে এক গল্পে হাজির করেছিলেন নির্মাতা শিহাব শাহীনই, 'দ্বিতীয় কৈশোর' সিরিজে অপূর্ব-নিশোর সঙ্গে ছিলেন আরও এক তারকা তাহসান।

এর আগে একসঙ্গে হাজির করার পর নির্মাতার এমন পোস্টে ভক্তদের মনে এরকম নানা প্রশ্ন আসা স্বাভাবিকই বটে। তবে কি আবারও এক গল্পে আসছেন তারা?

এ প্রসঙ্গে নির্মাতা শিহাব শাহীন বলেন, আপাতত এরকম কিছু নয়। ঈদের দুটি কাজের প্যাচওয়ার্ক করছি একসাথে। দুই নাটকে দুইজন অভিনেতা অপূর্ব ও নিশো কিন্ত অভিনেত্রী একজনই সাবিলা। এ কারণে এ তিনজনই আমার সেটে কাজ করছে, সেখান থেকে এ ছবিটি শেয়ার করা। দর্শকরা চাইলে হয়তো 'দ্বিতীয় কৈশোর' এর পর আবারও তাদেরকে দুজনকে একসঙ্গে দেখা যেতে পারে!

সাবিলা নূর বলেন, এই ঈদে শিহাব শাহীন ভাইয়ার পরিচালনায় আমার বেশকিছু কাজ আসছে। এরমধ্যে আজকে অপূর্ব ভাইয়ার সঙ্গে 'নিঃশব্দের আলো' নাটকের প্যাচওয়ার্ক করছি। গতকাল করেছি 'বিভোর' এর কাজ, নিশো ভাইয়ার সঙ্গে। ওই নাটকের একটি দৃশ্য বাকি ছিলো নিশো ভাইয়ার, আজকে উনি সেটিই করতে এসেছেন। সবাই একসাথে হওয়ার পরই এমন সুন্দর মুহূর্তটা ফ্রেমবন্দী করে রাখতে চেয়েছিলাম, যার কারণে ছবি তোলা।

উল্লেখ্য, আসছে ঈদে একাধিক নাটক নিয়ে হাজির হচ্ছেন তিন তারকা অপূর্ব ,নিশো ও সাবিলা। সাবিলা ঈদের আগের দিন পর্যন্ত শুটিং করবেন বলে জানালেও অপূর্ব এবং নিশো দুজনে আজকেই শুটিং শেষ করবেন। অপূর্ব চারদিনের বিরতি নিয়ে ঈদের দ্বিতীয় দিন থেকেই আবার কাজ শুরু করবেন এবং নিশো করবেন সপ্তাহখানেক পর। অন্যদিকে সাবিলা চতুর্থ দিনে একটি কাজ করবেন এরপরে সপ্তাহ দেড়েক বিরতি নেবেন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত