ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৮ মিনিট আগে
শিরোনাম

জমকালো আয়োজনে ‘এই মুহূর্তে’-র বিশেষ প্রদর্শনী, চমক নিশো-তুষি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৩ জুলাই ২০২২, ১৬:০৬

জমকালো আয়োজনে ‘এই মুহূর্তে’-র বিশেষ প্রদর্শনী, চমক নিশো-তুষি

তিন কারিগর আর একটা শহর। পিপলু আর খান, মেজবাউর রহমান সুমন ও আবরার আতহার এই সময়ের তিনটি গল্প নিয়ে নির্মাণ করেন একটি অ্যান্থলজি সিনেমা। সিটি ব্যাংক নিবেদিত চরকি অরিজিনাল সিনেমাটির নাম ‘এই মুহূর্তে’। বর্তমানে বাংলাদেশে সবচেয়ে আলোচিত ও ভিন্ন চিন্তার এই তিন পরিচালক প্রথমবারের মতো এক ফ্রেমে কাজ করেছেন। ‘এই মুহূর্তে’ সগৌরবে চলছে চরকির পর্দায়। এই আনন্দ উদযাপনের জন্য চরকি ২ জুলাই এক বিশেষ সন্ধ্যা সাজিয়েছিল। আয়োজন করা হয়েছিল এই মুহূর্তে’র বিশেষ প্রদর্শনীর।

রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারে সন্ধ্যা ৬টা থেকে প্রদর্শিত হয় এই মুহূর্তে। সেখানে বসেছিল তারার মেলা। নীল হুরেজাহানের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চরকির প্রধান পরিচালন কর্মকর্তা ও চলচ্চিত্র নির্মাতা রেদওয়ান রনি, চরকির শুভাকাঙ্ক্ষী লেখক ও সাহিত্যিক সাজ্জাদ শরীফ। তারপর বক্তব্য রাখেন সিটি ব্যাংকের হেড অফ ব্র্যান্ড ও কমিউনিকেশন এন্ড কর্পোরেট অ্যাফেয়ার্স শাহরিয়ার জামিল খান।

একে একে বক্তব্য রাখেন এই মুহূর্তে-র তিন পরিচালক পিপলু আর খান, মেজবাউর রহমান সুমন ও আবরার আতহার। ওটিটিতে নিজের কাজের অভিজ্ঞতা ও অনুভূতি তুলে ধরেন জাহিদ হাসান, প্রিয়ন্তী উর্বী, তানজিম সাইয়ারা তটিনী, দিব্য জ্যোতি, ইয়াশ রোহান, সুনেরাহ বিনতে কামাল ও তাসলিমা হোসেন নদীসহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা।

আনন্দ এই আয়োজনে সবাইকে চমক দিতে হাজির হন হালের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী আফরান নিশো ও নাজিফা তুষি। সেখানে এসে তারা তাদের আসন্ন কনটেন্ট ‘সিন্ডিকেট’-এর প্রচার করেন।

বিশেষ এই প্রদর্শনীতে আরও উপস্থিত ছিলেন এই মুহূর্তে-র অন্যান্য শিল্পী-কলাকুশলী, সিটি ব্যাংকের কর্মকর্তা, চরকির কর্মকর্তাগণ ও গণমাধ্যমকর্মীবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত