ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩০ মিনিট আগে
শিরোনাম

সালমান শাহ হত্যা রহস্য: যা বললেন সামিরার বর্তমান স্বামী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৭, ১৭:৪৪

সালমান শাহ হত্যা রহস্য: যা বললেন সামিরার বর্তমান স্বামী

ঢাকাই চলচ্চিত্রের অমর নায়ক সালমান শাহ হত্যা রহস্য নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে। যুক্তরাষ্ট্র প্রবাসী রাবেয়া সুলতানা রুবির দেওয়া ভিডিও বার্তায় উঠে এসেছে সালমান হত্যার অনেক চাঞ্চল্যকার তথ্য। সেই তথ্য মতে, সালমান শাহ’র হত্যার পেছনে দায়ী তার স্ত্রী সামিরা ও তার পরিবার। এমনকি রুবির ভাই ও স্বামীও হত্যাকাণ্ডে জড়িত বলে দাবি করেছেন রুবি।

এই প্রসঙ্গে সামিরা ও তার পরিবার নিয়ে নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। তারা কোথায় কিভাবে আছে? সামিরা কেন এই সময়ে নিজেকে আড়াল করে রেখেছেন? কেন প্রকাশ্যে এসে রুবির বক্তব্য প্রসঙ্গে কিছু বলছেন না? এসব প্রশ্নের উত্তর পেতে মরিয়া হয়ে আছেন অগণিত সালমান ভক্ত।

জানা গেছে, সামিরা তার বর্তমান স্বামী মোস্তাক ওয়াইজ ও তিন সন্তান নিয়ে বাংলাদেশেই রয়েছেন। একটি বেসরকারি টেলিভিশনের প্রতিবেদনে মোস্তাককে কথা বলতে দেখা গেছে। সেখানে তিনি বলেন, সামিরার সঙ্গে আমার পরকীয়া নিয়ে যে গুঞ্জন ছিলো, সেটা মিথ্যা। আমাদের বিয়ে পারিবারিক ভাবেই হয়েছিলো। এমনকি সামিরা নিজেও বিয়ে করতে আপত্তি জানিয়েছিলো সেই সময়।

আপত্তি থাকার পরও কেন বিয়ে করেছেন? এমন প্রশ্নের জবাবে মোস্তাক জানান, সালমান আমার বন্ধু ছিলো। আর বন্ধুর প্রতি ভালোবাসা থেকেই সামিরাকে পরে বিয়ে করেছি। অনেকটা দায়বদ্ধতার জায়গা থেকে। তবে হ্যাঁ, সামিরার প্রতি ভালো লাগা ছিলো। ভালো না লাগলে তো বিয়ে করতাম না।

প্রসঙ্গত, সালমান শাহ খুন হওয়ার ৩ বছর পরেই সামিরাকে বিয়ে করেন মোস্তাক ওয়াইজ। সালমানের মৃত্যুর আগে মোস্তাক ও সামিরার মধ্যে পরকিয়ার গুঞ্জন ছিলো। এমনকি সালমান শাহ’র মা নীলা চৌধুরীর অভিযোগ আছে যে, মোস্তাকের সঙ্গে অবৈধ সম্পর্কের জেরেই সালমানকে হত্যা করার পরিকল্পনা করে সামিরা। এবং এক পর্যায়ে পরিবারের সহযোগিতায় সেই পরিকল্পনা বাস্তবায়নও করে ফেলে।

সব সত্য এখনো অনেকটা ঝাপসা হয়ে আছে। তাই সালমান ভক্তদের দাবি, অচিরেই এই হত্যা রহস্যের আসল সত্য উন্মোচন করা হোক। এমনকি সাক্ষী হিসেবে রাবেয়া সুলতানা রুবিকে দেশে ফিরিয়ে এনে সুষ্ঠু তদন্ত করারও দাবি জানাচ্ছে সবাই।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত