ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

নায়লা বললেন ‘আমি সুন্দরী নারী’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:২১  
আপডেট :
 ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৯

নায়লা বললেন ‘আমি সুন্দরী নারী’

আসছে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত ‘রাত্রির যাত্রী’ চলচ্চিত্রটি। ছবিটি পরিচালনা করেছেন হাবিবুল ইসলাম হাবিব। চলচ্চিত্রটিতে ভিন্ন রুপে দেখা মিলবে মৌসুমী ও আনিসুর রহমান মিলন জুটির। মৌসুমী ও মিলন জুটির পাশাপাশি ছবিটিতে বাড়তি মাত্রা যোগ কবেন আলোচিত মডেল নায়লা নাঈম।

ছবিটির আইটেম গানে দেখা যাবে সময়ের আলোচিত মডেল ও আইটেম কন্যা নায়লা নাঈমকে। মুশফিক লিটনের সুর-সংগীতে ‘আমি সুন্দরী নারী’ শিরোনামের এই আইটেম গানে কণ্ঠ দিয়েছেন আমেরিকা প্রবাসী রুবাইয়াত জাহান। এর সুর ও সংগীতায়োজন করেছেন মুম্বাইয়ের রাজা কাশিষ।

জীবিকার তাগিদে পরিবার-পরিজন ছেড়ে একটি মেয়ে উত্তরবঙ্গ থেকে পাড়ি জমায় রাজধানীর পথে। এক মধ্যরাতে সে এসে নামে কমলাপুর রেলস্টেশনে। সেখানে আত্মীয়ের অনুপস্থিতিতে চরম বিপাকে পড়তে হয় তাকে। বাধ্য হয়েই একাকি রাজপথে নেমে পড়ে মেয়েটি। কিন্তু অপরিচিত শহরটি তাকে দাঁড় করায় ভিন্নরকম বাস্তবতার সামনে। আর এভাবেই এগিয়ে যায় গল্প। একজন নারীর স্বপ্ন, যুদ্ধ আর ভ্রমণের গল্পে নিয়েই বলা যায় নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘রাত্রির যাত্রী’।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন এ টি এম শামসুজ্জামান, সালাহউদ্দিন লাভলু, শহিদুল আলম সাচ্চু, সম্রাট, মারজুক রাসেল, সোনিয়া হোসাইন, শিমুল খান, অরুণা বিশ্বাস, রেবেকা পারভীন, সাদিয়া আফরিন, জিয়া তালুকদার, আনান জামান, তানিয়া ইসলাম রিতু প্রমুখ।

উল্লেখ, এ চলচ্চিত্রের কাহিনি, সংলাপ, চিত্রনাট্য করেছেন নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব নিজেই। ২০১৭ সালের ২০ অক্টোবর বিএফডিসিতে সিনেমাটির শুভ মহরত অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত