ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

ছবিতে যেমন ছিলো পরীর বাগদান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩৮  
আপডেট :
 ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৪৭

ছবিতে যেমন ছিলো পরীর বাগদান

চলচ্চিত্রের প্রয়োজনে অনেকবার বউ সেজেছেন অভিনেত্রী পরীমনি। প্রেম করেছেন অগনিত। কিন্তু এবার বাস্তব জীবনে প্রেম করে বিয়ে করতে যাচ্ছেন এই জনপ্রিয় নায়িকা। যার অংশ হিসেবে গত বৃহস্পতিবার বিশ্ব ভালোবাসা দিবসেই বাগদান সেরে ফেললেন পরীমনি ও লাভ গুরু খ্যাত সংবাদিক তামিম।

অনেকদিন ধরেই চিত্রনায়িকা পরীমনি ও সাংবাদিক তামিম হাসানের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল। ফেসবুকে নানা সময় নিজেদের ঘুরোঘুরি, আড্ডা তথা আনন্দের সময় গুলোর অনেক ছবিই পোষ্ট করেছে তারা। তবে কখনোই সরাসরি এ বিষয়ে তারা মুখ খোলেননি।

ভালোবাসা দিবসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তামিম পরীমনির সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রকাশ করেন। তামিম হাসান ফেসবুকে সিঙ্গেল থেকে ‘গট ইনগেজ টু পরীমনি’ স্ট্যাটাস দেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় পরীমনির বাসার ছাঁদে দুই পরিবারের উপস্থিতিতে তাদের বাগদান হয়।

পরী বাংলাদেশ জার্নালকে বলেন, ‘আপাতত পরিবারের মানুষদের নিয়েই বাগদান সারলাম। কিছু দিনের মাঝে কাছে বন্ধুবান্ধব ও সাংদাদিক ভাইদের নিয়ে অনুষ্ঠান করবো। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

পরী আরো বলেন, ‘তামিম তার পরিবার ও বংশের বড় ছেলে। সে সুবাদে আমি তাদের বংশের বড় বউ হতে যাচ্ছি। এ দিকে আমি আমার বংশের বড় মেয়ে। কাকতালীয় বিষয়টি বেশ মজার। খুব শিগগিরই বড় আয়োজন করে বিয়ে করবো’।

কবে বিয়ে করছেন? এমন প্রশ্নের উত্তরে পরীমনি বলেন, ‘কোনো এক ১৪ ফেব্রুয়ারি, ভালোবাসা দিবসে। বিয়ের জন্য আমার আরো একটু পরিপক্কতা লাগবে।’

উল্লেখ্য, পরীমনি মডেলিংয়ের পাশাপাশি বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসা সীমাহীন’, ‘মহুয়া সুন্দরী’, ‘পুড়ে যায় মন’, ‘রক্ত’, ‘ধূমকেতু’, ‘আপন মানুষ’, ‘সোনাবন্ধু’, ‘অন্তর জ্বালা’, ‘স্বপ্নজাল’ ইত্যাদি। করেছেন বেশ কিছু বিজ্ঞাপনো।

এদিকে একটি এফএম রেডিওতে ‘লাভগুরু’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করে আলোচনায় আসেন তামিম হাসান। তিনি দেশের একটি জাতীয় দৈনিকের বিনোদন বিভাগে কর্মরত।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত