ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

‘সকল প্রযোজক কর্মমুখী হোক’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৯, ১৪:২৫  
আপডেট :
 ০৫ এপ্রিল ২০১৯, ১৪:২৯

‘সকল প্রযোজক কর্মমুখী হোক’

‘বড় ছেলে’, ‘ব্যাচ ২৭’, ‘ডেস্টিনেশন ওয়েডিং’, ‘কফি হাউজ’, ‘দ্য লাস্ট পেইজ’সহ বেশকিছু জনপ্রিয় নাটক দর্শকদের উপহার দিয়েছে দৃক প্রোডাকশন হাউজ। আর এই হাউজের কর্ণধার হচ্ছেন সৈয়দ ইরফান উল্লাহ।

আগামীকাল অনুষ্ঠিত হবে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস এসোসিয়েশন অব বাংলাদেশের নির্বাচন। এবারের এই নির্বাচনে যুগ্ম সাধারণ সম্পাদক পদে লড়বেন তিনি।

সৈয়দ ইরফান উল্লাহ বলেন, ‘প্রযোজকদের নিরাপদ বিনিয়োগ নিশ্চিত করতে হবে আমাদের। শিল্প মাধ্যমে শৃঙ্খলা ও সমন্বয় ফিরে আনতে হবে। আমরা চাই সকল প্রযোজক কর্মমুখি হোক। প্রযোজকদের কাজ ফেরত আনতে হবে। লেভেল প্লেয়িং ফিল্ডটা সমান করতে হবে। সেক্ষেত্রে চ্যানেলের সঙ্গে আমরা বসব। আমরা চাই টিভি চ্যানেলরা প্রযোজককে সরাসরি টাকা পেমেন্ট করে কনটেন্ট কিনবে। ডিজিটাল রাইটস নিয়েও কাজ করব আমরা। নাটকের মূল্য অনুযায়ি সবকিছু সম বন্টন যেন হই সেটা চাই আমরা।’

এই একই চিন্তার সঙ্গে একমত প্রকাশ করে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস এসোসিয়েশন অব বাংলাদেশ প্রার্থী তালিকায় সভাপতি পদে লড়বেন মনোয়ার হোসেন পাঠান। সহ-সভাপতি পদে দেওয়ান হাবিবুর রহমান, এস এম এহসানুল আজিজ বাবু, আনসারুল আলম লিংকন, সাধারণ সম্পাদক পদে মুজিবর রহমান মুজিব, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সৈয়দ ইরফান উল্লাহ, রিয়াজ হোসেন নয়ন, সাংগঠনিক সম্পাদক পদে ফিরোজ শাহী, আইন বিষয়ক সম্পাদক পদে মামুনুর রহমান এবং অনান্য পদে রয়েছেন মনির হোসেন জীবন, এহসানুল হক সেলিম, মইনুল ইসলাম তুন, বাবুল আহমেদ, তুহিন বড়ুয়া, আরশাদ আদনান, ফারুক আহমেদসহ অনেকে।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত