ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

‘গানের রাজা’র মুকুট লাবিবার

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৯, ০০:৩২

‘গানের রাজা’র মুকুট লাবিবার

চ্যানেল আই ‘গানের রাজা’র সেরার মুকুট উঠলো খুলনার ফাইরুজ লাবিবার মাথায়। পাঁচজন প্রতিযোগীর মধ্য থেকে ফাইরুজ লাবিবার মাথায় উঠেছে বিজয়ের মুকুট। শুক্রবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সঙ্গীতের এ মহোৎসব অনুষ্ঠিত হয়।

ফাইরুজ লাবিবা পুরস্কার হিসেবে পেয়েছে ৫ লাখ টাকা। এদিকে প্রথম রানার্সআপ হয়ে ৩ লাখ টাকা পেয়েছে নেত্রকোনা জেলার শফিকুল ইসলাম এবং দ্বিতীয় রানার্সআপ হিসেবে ২ লাখ জিতে নিয়েছে ময়মনসিংহের সিঁথি সরকার।

যে পাঁচ প্রতিযোগী চূড়ান্তভাবে লড়েছে তারা হলো, নেত্রকোনা জেলার শফিকুল ইসলাম, রাঙামাটির পনি চাকমা, খুলনার ফাইরুজ লাবিবা, ময়মনসিংহের সিঁথি সরকার এবং চাঁপাইনবাবগঞ্জের মেফতাহুর জান্নাত লরা।

লাক্সতারকা মুমতাহিনা টয়া ও শিশু শিল্পী সাহির আমান খানের উপস্থপনায় গানের রিয়্যালিটি শো’র গ্র্যান্ড ফিনালে আসরের বাড়তি চমক ছিল চিত্র তারকাদের পরিবেশনা। বিজয়ীদের নাম ঘোষণার আগে জনপ্রিয় গানে পারফর্ম করেন পূর্ণিমা, রোশান, পরীমনি। কোরিওগ্রাফি করেন তানজীল আলম এবং ইভান শাহরিয়ার সোহাগ।

এছাড়া প্রতিযোগীদের সঙ্গে গান পরিবেশন করেন এস আই টুটুল, তপন চৌধুরী, আগুন, ডলি সায়ন্তনি, তপু। চূড়ান্ত পর্বে অতিথি বিচারক ছিলেন উপমহাদেশের জনপ্রিয় সংগীত তারকা কিংবদন্তী কণ্ঠশিল্পী রুনা লায়লা। তার সঙ্গে ছিলেন নিয়মিত আসরের বিচারক ইমরান মাহমুদুল ও সোমনূর মনির কোনাল।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত