ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

‘আমাকে থ্রেট দিয়ে গেছে’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২১ মে ২০১৯, ১৯:১৪  
আপডেট :
 ২১ মে ২০১৯, ১৯:২১

‘আমাকে থ্রেট দিয়ে গেছে’

বেশ অনেক দিন ধরেই আলোচনায় আছে শাকিব খান ও ববি জুটির চলচ্চিচত্র ‘নোলক’। আসছে ঈদে ছবিটি মুক্তির পরিকল্পনা থাকলেও তা নিয়ে এখন দেখা দিয়েছে সংশয়। কোর্টের রায়ের উপরই নির্ভর করছে ঈদে ‘নোলক’ ছবির মুক্তি পাওয়া না পাওয়া।

ছবিটি নির্মান অবস্থানেই দ্বন্দ্বে জড়ান ছবিতির পরিচালক রাশেদ রাহা ও প্রযোজক সাকিব সনেট। যার জের ধরেই পরতবর্তীতে ছবিটি থেকে বাদ দেয়া হয় নির্মাতা রাশেদ রাহা। আর এর পর থেকেই শুরু নানা নাটকীয়তার। সম্প্রতি ছবিটি সেন্সর হয়েছে এখানে দেখা যাচ্ছে পরিচালক এর স্থানে সাকিব সনেটের নাম। যার ফলে সনেটের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে ‘নোলক’ ছবির পরিচালক হিসেবে নিজের নাম ফিরে পেতে, সিভিল কোর্টে ও ক্রিমিনাল কোর্টে দুটি মামলা করেছেন রাশেদ রাহা। মঙ্গলবার কারণ দর্শানোর শেষ তারিখ ছিলো।

রাশেদ রাহা বললেন, ‘ছবি থেকে কেন আমাকে বাদ দিচ্ছে? আজকে সেই কারণ দর্শানোর শেষ তারিখ ছিলো। আমি জেনেছি ছবির প্রযোজক আদালতে লিখিত ভাবে কারণ জানিয়েছে। কিন্তু এই মামলার শুনানির নির্ধারিত তারিখ ২৯ মে। এর আগেও শুনানি হতে পারে। আমরা একটা প্রতারণার মামলা করেছিলাম সেটার শুনানি হবে ৩০ মে।’

এদিকে রাশেদ রাহা নোলক ছবির নোলক ছবির প্রযোজক সাকিব সনেট তাকে নানা ভাবে ভয় দেখাচ্ছেন বলেন অভিযোগ তুলেছেন। রাহা বলেন, ‘আমাকে নানা ভাবে ডিস্টার্ব করা হচ্ছে। প্রযোজক লোকজন পাঠাচ্ছে আমার বাসায়। এর মধ্যে ৮-১০ জন লোক আমাকে থ্রেট দিয়ে গেছে। তারা আমার মোবাইল ল্যাপটপ এগুলো নিতে চায়। আমি আগেও থানায় জিডি করে রেখেছি। আবাও এই হুমকির ঘটনার জন্য জিডি করব ভাবছি। ’

রাশেদ রাহা জানান, তাকে বাদ দিয়ে নায়িকা ববির অনুরোধে ছবিটিতে প্রথমে যুক্ত করার পরিকল্পনা হয় ইফতেখার চৌধুরীর নাম। কিন্তু সেটা নিয়ে সমালোচনা উঠায় অবশেষে সাকিব সনেট নিজেই নিজের নাম পরিচালক হিসেবে যুক্ত করে দিয়েছে।

২০১৭ সালের ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে ‘নোলক’ সিনেমার শুটিং শুরু হয়। এতে অভিনয় করেছেন শাকিব খান, ববি, মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, নিমা রহমান, রেবেকা, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, অমিতাভ ভট্টাচার্য প্রমুখ।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত