ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

শাকিব খানের প্রশংসায় বুবলী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৭ জুন ২০১৯, ২০:৫৮  
আপডেট :
 ১৭ জুন ২০১৯, ২০:৫৯

শাকিব খানের প্রশংসায় বুবলী

শাকিব খান একজন অভিনেতা। কিন্তু তবুও তিনি চলচ্চিত্রের দুঃসময় নিজে চলচ্চিত্র প্রযোজনা করেছেন, ঝুঁকি নিয়েছেন। কথাগুলো বলছিলেন বর্তমান প্রজন্মের নায়িকা শবনম বুবলী। সোমবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে আয়োজিত তার নতুন চলচ্চিত্রের মহরত অনুষ্ঠানে এসব কথা বলেন বুবলী।

বুবলী বলেন, শাকিব খান একজন গুণী অভিনেতা। আমি প্রতিটি ছবি থেকেই তার কাছ থেকে নতুন নতুন করে নানা জিনিস শিখছি। এ জন্য আমি তাকে ধন্যবাদ জানাই।

রাজনীতিবিদদের সিনেমায় আসা উচিত উল্লেখ করে বুবলী বলেন, সি‌নেমার পা‌শে রাজনী‌তিবিদরাও আস‌ছেন এটা একটা ভা‌লো ব্যাপার। দেশ মা‌ল্টিমি‌ডিয়ার কর্ণধার যুবলীগ নেতা এনামুল হক আরমান আমা‌দের নতুন ছ‌বি ‘ম‌নের ম‌তো মানুষ পাইলাম না’ ছ‌বি‌টির প্র‌যোজনা কর‌ছেন। ছ‌বি‌টির সা‌র্বিক তত্বাবধা‌নে আ‌ছেন আওয়ামী যুবলী‌গ ঢাকা মহানগর দ‌ক্ষিণের সভাপ‌তি ইসমাইল চৌধুরী সম্রাট ভাই। তা‌দের সি‌নেমায় সম্পৃক্ততা, সি‌নেমায় সুফল ব‌য়ে আন‌বে।

ছ‌বির মহর‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন তথ্য প্র‌তিমন্ত্রী ড. মুরাদ হাসান। বি‌শেষ অ‌তি‌থি ছি‌লেন পা‌নি সম্পদ মন্ত্রণালয় সম্প‌র্কিত সংসদীয় স্থা‌য়ী ক‌মি‌টির সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, তথ্য মন্ত্রণাল‌য়ের স‌চিব আব্দুল মা‌লেক, বাংলা‌দেশ ফেডা‌রেল সাংবা‌দিক ইউ‌নিয়‌নের মহাস‌চিব শাবান মাহমুদ, বাংলা‌দেশ আওয়া‌মী যুবলী‌গের ঢাকা মহানগর দ‌ক্ষিণের সভাপ‌তি ইসমাইল চৌধুরী সম্রাট প্রমুখ।

উপ‌স্থিত ছি‌লেন নির্মাতা জা‌কির হো‌সেন রাজু, ছ‌বি‌টির প্রধান দুই অ‌ভিনয় শিল্পী শা‌কিব খান ও বুবলী। তা‌দের শুভকামনা জানা‌তে এ‌সে‌ছি‌লেন চল‌চ্চিত্র প‌রিচালক স‌মি‌তির সভাপ‌তি মুশ‌ফিকুর রহমান গুলজার, ‌সোহানুর রহমান সোহান, চিত্রনা‌য়িকা অঞ্জনা প্রমুখ।

  • সর্বশেষ
  • পঠিত