ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

নতুন চার সিনেমায় বুবলিকে চান না তারা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ জুন ২০১৯, ১৫:৪০  
আপডেট :
 ২৪ জুন ২০১৯, ১৬:০৩

নতুন চার সিনেমায় বুবলিকে চান না তারা

নতুন আরো চারটি চলচ্চিত্র নির্মাণের ঘোষনা দিয়েছেন নায়ক ও প্রযোজক শাকিব খান। গত রোববার এফডিসিতে চারটি ছবির সাইনিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ছবি গুলো নির্মাণ করবেন মালেক আফসারী, কাজী হায়াৎ, বদিউল আলম খোকন ও হিমেল আশরাফ।

চার ছবিতে নায়িকা কে কে হচ্ছেন তা নিয়ে এখনো তেমন কিছু জানানো হয়নি। তবে বেশ অনেক দিন আগেই শোনা গিয়ে ছিলো কাজী হায়াৎ- এর ‘বীর’ ও হিমেল আশরাফের ‘প্রিয়তমা’ ছবিতে নায়িকা হিসেবে থাকবেন শবনম বুবলি।

গতকাল চার সিনেমা ঘোষনা দেয়ার পর থেকে নায়িকা কে হচ্ছেন তা নিয়ে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। শাকিব ভক্তদের অনেকেই বলছেন চার ছবিতে নতুন নায়িকাদের সঙ্গে দেখতে চান তাদের প্রিয় নায়ক শাকিব খানকে। অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে লক্ষ করা যাচ্ছেন, ‘বুবলি মুক্ত শাকিব চাই ও শাকিব খানের বিপরীতে সব নায়িকাকে দেখতে চাই’ এমন নানা কথা সম্মেলিত পোস্টার।

শাকিব ভক্তদের চাওয়া শাকিব খানের নতুন চার সিনেমায় মাহি, পরী, ববি কিংবা নতুন নায়িকা নিলে ভালো হয়। আবার অনেকেই মনে করছেন চারটি সিনামেয় একটিতে বুবলি থাকতেই পারে কিন্তু বাকি তিনটিতে অন্য নায়িকাদের নেয়া উচিত।

এখন দেখার বিষয় শাকিব খান তার পরবর্তী সিনেমা গুলোতে নায়িকা হিসেবে তাদের রাখছেন আর তার ভক্তদের চাওয়া কতটুকু মূল্যায়ন করবেন?

বর্তমানে শাকিব খান নির্মাতা জাকির হোসেন রাজুর ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির কাজ করছেন। ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে আছেন বরাবরের মতো বুবলি।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত