ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে ঘুরছেন তাহসান-মিথিলা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৭

মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে ঘুরছেন তাহসান-মিথিলা

শোবিজ জগতে আদর্শ দম্পতি হিসেবে সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী মিথিলাকে দেখে আসছিলেন সবাই। তাদের সেই সুখের সংসারে আয়রা তাহরিম খান নামে এক কন্যা সন্তানও রয়েছে। কিন্তু হঠাৎ করেই ২০১৭ সালের ২০ জুলাই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা দেন দুই তারকা।

এর আগে তাহসান-মিথিলার মধ্যে দুরত্বের নানা গল্প শোনা গেলেও বিষয়টি নিশ্চিত হয় দুজনের ঘোষণার পর। সেদিন জানা যায়, ২০১৫ সাল থেকেই আলাদা বসবাস করছেন তারা। তবে দুজনে মধ্যে সম্পর্কটা এখন স্বামী-স্ত্রী থেকে বন্ধুত্বের বাঁধনে রয়েছে।

সেই সম্পর্কের জেরেই এবার দুজনে মেয়েকে নিয়ে একসঙ্গে ঘুরতে গেলেন দেশের বাইরে। দুই তারকার ইনস্টাগ্রামে মিলেছে তারই প্রমাণ। তাহসান ও মিথিলা দুজন পৃথকভাবে মেয়ের সঙ্গে ছবি প্রকাশ করেছেন।

আর এই খবরটি চাউর হতেই সেটি ভাইরাল। তাহসান-মিথিলার ভক্তরা যেন নতুন আশার দিশা খুঁজে পেলেন। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখছেন, আবারও হয়তো দুই তারকার সংসার জোড়া লাগবে। অনেকে অভিনন্দনও জানাচ্ছেন তাহসান-মিথিলাকে।

খোঁজ নিয়ে জানা যায়, শোবিজের এই প্রাক্তন দম্পতি একমাত্র মেয়ে আয়রাকে সময় দিতেই এক হয়েছেন। পাড়ি দিয়েছেন যুক্তরাষ্ট্রে। ঘুরে বেড়াচ্ছেন দেশের বিভিন্ন জায়গায়।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত