ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

শাশুড়ির জন্মদিনে জুহি চাওলার চমক

শাশুড়ির জন্মদিনে জুহি চাওলার চমক

যে কোনো মানুষের জীবনেই জন্মদিনটা বিশেষ। এই দিনটিকে আরও বিশেষ করে রাখার জন্য কত আয়োজনই তো হয়। কাছের মানুষেরা প্রিয়জনের জন্মদিনে রাখতে চান নানা চমক।

তেমনই এবার শাশুড়ি মায়ের জন্মদিন পালন করতে গিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন বলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা জুহি চাওলা। তার শাশুড়ি সুনয়নার জন্মদিন উপলক্ষে ১ হাজার চারাগাছ লাগিয়েছেন নায়িকা।

শাশুড়ির ছবি শেয়ার করে তিনি জানিয়েছেন, ‘আমার শাশুড়ি মায়ের জন্মদিনে ১০০০ চারা গাছ লাগালাম। ঈশ্বরের কৃপা সর্বদা থাকুক আমার উপর।’

জুহির সেই ইনস্টাগ্রাম পোস্টে অবাক হয়েছেন তার ভক্তরা। অনেকেই বলছেন, গাছ লাগিয়েও যে কারও জন্মদিন পালন করা যেতে পারে তা আগে নাকি জানতেনই না।

বিষয়টির ভূয়সী প্রশংসা করেছেন ভারতের পরিবেশবিদরাও। তারা বলছেন, এমন উদ্যোগ সত্যি চমকপ্রদ ও অভিনব। পরিবেশ রক্ষায় জুহির এ উদ্যোগ নজিরবিহীন। এমন উদ্যোগ যদি জুহির ভক্তরাও নেন তাহলে পৃথিবী আবার ভালো করে নিঃশ্বাস নিতে পারবে। মানুষ বাঁচবে।

প্রসঙ্গত ১৯৮৬ সালে ‘সলত্নত’ চলচ্চিত্র দিয়ে বলিউডে পা রাখেন জুহি চাওলা। এরপর একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিতে থাকেন। জুহিকে পছন্দ করে বিয়ের প্রস্তাব পাঠিয়েছিলেন বলি ভাইজান সালমান খান। তবে সালমানকে ফিরিয়ে দিয়ে ১৯৯৫ সালের বলি অভিনেত্রী জুহি চাওলা ভারতীয় ব্যবসায়ী জয় মেহতাকে বিয়ে করেন। এ দম্পতির ঘরে জাহ্নবি মেহতা এবং অর্জুন মেহতা নামে দুই সন্তান রয়েছে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত