ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

ধনুর প্রেমময় দিনে বকেয়া বেতন পাবে মিথুন

ধনুর প্রেমময় দিনে বকেয়া বেতন পাবে মিথুন

মানুষ নিজেই তার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারে শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটাকে নিয়তি বলা যায়। তবে জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দিতে পারে। আবার ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতার বিকাশ হতে পারে। কর্মস্থলে আপনার উন্নতি অবধারিত। শত্রুরা যতই চেষ্টা করুক না কেনো, আপনার কোনো ক্ষতি করতে পারবে না। বিবাহিত জীবনের সুখ শান্তি ফিরে পাবেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): সাংসারিক কাজে কিছু অর্থ খরচ হওয়ার সম্ভাবনা। প্রবাসীদের দেশে আগমনের যোগ প্রবল। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে।

মিথুন (২২ মে – ২১ জুন): বড় ভাই বোনের আগমন হতে পারে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীক কাজে বকেয়া বিল আদায় হবে। বন্ধুদের সাথে আড্ডা দিতে পারেন। চাকরিজীবীদের বকেয়া বেতন আদায় হবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): চাকরিজীবীদের জন্য খুবই উল্লেখযোগ্য। কর্মস্থলে পদন্নতির সুযোগ আসতে পারে। প্রভাবশালী কোনো রাজনৈতিক নেতার সাহায্যে পেতে পারেন।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট): ভাগ্য উন্নতির সুযোগ আসবে। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার যোগ রয়েছে। জীবিকার জন্য বিদেশ গমনের আমন্ত্রন পেতে পারেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): আজ সকাল সকাল বাড়িতে পাওনাদার আসতে পারে। কোনো আত্মীয় বা পরিচিত জনের মৃত্যু সংবাদ পেতে পারেন। যাত্রা পথে দুর্ঘটনার আশঙ্কা প্রবল। ব্যাংক ঋণ লাভের সুযোগ রয়েছে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): আজ দম্পতিদের দিনটি ভালো যাবে। কোথাও ঘুড়তে যেতে পারেন। অংশিদারী ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। খুচরা ও পাইকারী ব্যবসায় কিছু নতুন বিনিয়োগ করতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। সহকর্মীদের কারো সাথে তর্কে না জড়ানোই ভালো। অধীনস্ত কর্মচারীর উপর কোনো গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব না দেওয়াই উত্তম।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): প্রেমে আজ অনাবিল আনন্দ বিরাজ করবে। সন্তানের সাথে বেড়াতে যেতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের নুতন কাজের সুযোগ আসবে। সৃজনশীল পেশাজীবীদের কাজের ক্ষেত্রে সাফল্য আশা করা যায়।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): আজ কোনো প্রত্যাশা পূর্ণ হতে পারে। আত্মীয়দের সাহায্য পেতে পারেন। যানবাহন ও আবাসন ক্রয় করার সুযোগ আসবে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): ছোট ভাই বোনের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি হতে পারে। গার্মেন্টস ব্যবসায়ীরা ভালো কোনো অর্ডার পেতে পারেন। প্রকাশক ও মূদ্রণ ব্যবসায়ীরা নুতন কাজের সুযোগ পাবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): আজ খুচরা ও পাইকারী বিক্রেতাদের লাভের আশা রয়েছে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হতে পারে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের আজ লাভের যোগ প্রবল।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত