ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

পাকিস্তানেই রয়েছেন দাউদ ইব্রাহিম, করেছেন দ্বিতীয় বিয়েও: ভাগনে

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৩, ১৭:১৮

পাকিস্তানেই রয়েছেন দাউদ ইব্রাহিম, করেছেন দ্বিতীয় বিয়েও: ভাগনে
দাউদ ইব্রাহিম। ফাইল ছবি

পাকিস্তানেই লুকিয়ে আছেন আন্ডারওয়াল্ড ডন দাউদ ইব্রাহিম, সেখানেই দ্বিতীয় বার বিয়েও করেছেন। ভারতের জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ)-এর কাছে এমনটাই স্বীকারোক্তি দিয়েছিলেন দাউদের ভাগ্নে তথা তার বোন হাসিনা পার্কারের ছেলে আলি শাহ।

তদন্তকারী সংস্থা এনআইএ সম্প্রতি মুম্বাই সহ অনেক জায়গায় অভিযান চালিয়ে দাউদ ইব্রাহিমের সন্ত্রাসী নেটওয়ার্কে জড়িত অনেক লোককে গ্রেপ্তার করেছে। আদালতে চার্জশিটও পেশ করেছে এনআইএ। এই অভিযোগপত্রেই চাঞ্চল্যকর তথ্য রয়েছে।

ভারতীয় ইন্ডিয়া টুডে জানিয়েছে, গত বছর সেপ্টেম্বর মাসে এনআইএকে আলি জানিয়েছিলেন, পাকিস্তানের করাচিতে রয়েছেন দাউদ। সেখানেই এক পাঠান নারীকে বিয়ে করেন তিনি। তবে তার প্রথম স্ত্রী মেহজাবিন শেখের সঙ্গে দাউদের বিচ্ছেদ হয়নি বলেও দাবি করেন আলি।

আলির বক্তব্য, ২০২২ সালের জুলাই মাসে তিনি মেহজাবিনের সঙ্গে দেখা করেছিলেন। সেই সময় মেহজাবিন তাকে জানিয়েছিলেন, দাউদের দ্বিতীয় বার বিয়ের কথা। ভারতে বসবাসকারী দাউদের আত্মীয়দের সঙ্গে হোয়াটসঅ্যাপ কলের মাধ্যমে মেহজবিনের যোগাযোগ আছে বলেও দাবি করেছেন আলি।

২০১৪ সালে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আলির মা অর্থাৎ দাউদের বোন হাসিনা পার্কারের। বছর সাতেক আগে মুম্বইয়ের এক ব্যবসায়ীর মেয়ে আইশা নাগানিকে বিয়ে করেন আলি।

বাংলাদেশ জার্নাল/এমআর

  • সর্বশেষ
  • পঠিত