ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

মেয়েকে হত্যা করে গোপনে কবর দিলেন মা-বাবা

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১২ এপ্রিল ২০২৪, ১২:০৫

মেয়েকে হত্যা করে গোপনে কবর দিলেন মা-বাবা
ফাইল ছবি

১৮ মাস বয়সী এক কন্যা শিশুকে হত্যা করে কবরস্থানে গোপনে দাফন করেন বাবা–মা। এ ঘটনার মাস খানেকের মধ্যে একটি বেনামি চিঠি পেয়ে ওই শিশুর মরদেহ উদ্ধার এবং ওই দম্পতিকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে ওই দম্পতিকে আদালতের মাধ্যমে রিমান্ডে নিয়েছে দেশটির পুলিশ।

ঘটনাটি ঘটেছে গত ১৮ মার্চ ভারতের মহারাষ্ট্রের থানে এলাকায়। গত বুধবার (১০ এপ্রিল) ওই দম্পতিকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন– জাহিদ শেখ (৩৮) ও তার স্ত্রী নুরামি (২৮)। দুজনেই ওই শিশুর বাবা–মা।

দেশটির এক পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে শুক্রবার (১২ এপ্রিল) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে।

মুম্বরা থানার সিনিয়র ইন্সপেক্টর অনিল শিন্ডে বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ সম্প্রতি একটি বেনামি চিঠি পায়। এর মাধ্যমে জানা যায় ওই দম্পতি তাদের ১৮ মাস বয়সী মেয়ে লাবিবাকে হত্যার পর গোপনে স্থানীয় একটি কবরস্থানে মরদেহ দাফন করেন। এরপর তদন্ত শুরুর পর ওই দম্পতিকে গ্রেপ্তার করা হয়। প্রথম দিকে অভিযুক্তরা স্বীকার না করলও পরে তারা ঘটনার বর্ণনা দেন। তবে কী কারণে ওই দম্পতি তাদের মেয়েকে হত্যার করেছেন সেই কারণ জানাননি।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ওই শিশুকে ১৮ মার্চে হত্যা করেছেন এই দম্পতি। পরে স্থানীয় কবরস্থানে মরদেহ দাফন করেন। পুলিশ শিশুটির পচনশীল মরদেহটি উত্তোলন করে। ময়নাতদন্ত প্রতিবেদনে ওই শিশুর মাথায় এবং শরীরের অন্যান্য অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে পুলিশের পরিদর্শক (অপরাধ) এসএ ডাউন বলেন, গত বুধবার ওই দম্পতিকে গ্রেপ্তারের পর আদালতে নেয়া হয়। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত ওই দম্পতিকে রিমান্ডে নেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত