ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১৫

প্রিন্ট

গৃহবধূর গোপনাঙ্গে অ্যাসিড ছুড়ল যুবক

গৃহবধূর গোপনাঙ্গে অ্যাসিড ছুড়ল যুবক

Evaly

জার্নাল ডেস্ক

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূর গোপনাঙ্গে অ্যাসিড ছুড়ে ছিলো এক যুবক। এ কারণে তাকে জেলেও যেতে হয়েছে। এরপর জেল থেকে বেরিয়েই প্রতিশোধ নিতে ওই গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টা করে সে।

পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণা জেলার হাবড়ার মহিষা দাসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গিয়েছে, ওই গৃহবধূ ওপর দীর্ঘদিন ধরেই নানাভাবে বিরক্ত করত ৩০ বছর বয়সী প্রতিবেশী যুবক রামু দাস। অভিযোগ, রামু ওই গৃহবধূ একাধিকবার কুপ্রস্তাব দিয়েছে। কিন্তু তাতে রাজি না হওয়ায় রামু আক্রমণাত্মক হয়ে ওঠে।

গৃহবধূর পরিবারের দাবি, বছর দুয়েক আগেও রামু ওই গৃহবধূর গোপনাঙ্গে অ্যাসিড ছুড়েছিল। সেই সময় থানায় অভিযোগ দায়ের করে গৃহবধূর পরিবার। অভিযোগের ভিত্তিতে পুলিশ রামুকে গ্রেপ্তার করে, তার জেল হয়। সম্প্রতি জেল থেকে ছাড়া পায় রামু।

এরপর থেকে ফের ওই গৃহবধূকে নানাভাবে উত্ত্যক্ত করতে থাকে সে। আবারও কুপ্রস্তাব দিতে থাকে। রোববার সন্ধ্যায় ওই গৃহবধূকে বাড়ির সামনে একা পেয়ে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় সে। তাকে কুপিয়ে খুনের চেষ্টাও করে সে। কিন্তু গৃহবধূর স্বামী দেখে ফেলায় রামুকে পিছন থেকে জড়িয়ে ধরে। এরপর প্রতিবেশীরা ছুটে এলে রামুকে হাতেনাতে ধরে ফেলে তারা।

পুলিশ রামুকে ফের গ্রেপ্তার করেছে। তার অস্ত্রটিও উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পুরনো শত্রুতার বদলা নিতেই রামু এদিন গৃহবধূর ওপর হামলা চালিয়েছিল।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত