ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

নারীর শরীর আর রক্ত দেখাই তার নেশা!

নারীর শরীর আর রক্ত দেখাই তার নেশা!

দুই নারীকে ব্লেড দিয়ে জখম করার ঘটনায় এক যুবককে আটক করে পুলিশ। ওই যুবক জানায়, নারীর শরীর আর রক্ত দেখে পৈশাচিক আনন্দ পায় সে।

ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা যায়, বিকৃতমনা এই যুবককে পশ্চিমবঙ্গের শ্রীরামপুর রেলওয়ে ষ্টেশন থেকে গ্রেপ্তার করে পুলিশ।

শুক্রবার শ্রীরামপুর ষ্টেশনে নিত্যযাত্রীর ভিড়ে বিকৃতমনা ওই যুবক দুই নারীর শরীরে ব্লেড দিয়ে জখম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের চিৎকারে ষ্টেশনে কর্মরত রেল পুলিশ ধাওয়া করে ওই যুবককে ধরে ফেলে।

পরে জিআরপির জেরায় ওই যুবক নিজের বিকৃত মানসিকতার কথা স্বীকার করে নেয়।

রেল পুলিশ সূত্রে খবর, যুবকের নাম সমীর জানা। বাড়ি হুগলির চুঁচুড়ায়।

পুলিশি জেরায় সমীর জানিয়েছে, এর আগেও এই ধরনের বিকৃত কামনার বশবর্তী হয়ে ভিড়ের মাঝে নারীদের অসতর্ক মূহুর্তে ব্লেড দিয়ে আক্রমণ চালিয়েছে সে।

নারীদের লেগিংসের উপর ব্লেড চালাত সমীর। ব্লেডের আঘাতে অনেক সময়ই লেগিংস ছিঁড়ে গিয়ে রক্তপাত হয়। নারীরা লজ্জায় সে কথা প্রকাশ্যে আনতে পারে না। আর নারীদের শরীরের রক্ত দেখে উল্লাসে ফেটে পড়ে সমীর।

ভারতীয় মনোরোগ বিশেষজ্ঞ মোহিত রণদীপ জানান, ওই যুবকের এই ধরনের আচরণের মধ্যে অবসেশনের একটা উপাদান আছে। এটা এক ধরনের উন্মত্ততা। এই ধরনের উন্মত্তরা যে কোনও কাজ বার বার করতে চায়। অনেক সময় এই ধরনের কাজ করতে না চাইলেও, ইচ্ছার বিরুদ্ধে এই আচরণ করে বসে তারা। ওই যুবক যে শুধুই মজা বা আনন্দ করার জন্যই নারীদের পোশাকে ব্লেড চালিয়ে রক্তাক্ত করছে, তা নাও হতে পারে। যুবকের দীর্ঘ সাইকো-অ্যানালিসিসের পরই এই ধরনের আচরণের প্রকৃত কারণ জানা যাবে।

মোহিত রণদীপ বলেন, এটা আসলে এক ধরনের মানসিক অসুস্থতা।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত