ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

আবেদনময়ী ছেলেদের প্রেমে বেশি পড়েন মেয়েরা!

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১২ মে ২০১৮, ১২:৫২

আবেদনময়ী ছেলেদের প্রেমে বেশি পড়েন মেয়েরা!

আপনি কখন যে কার প্রতি প্রেম অনুভব করবেন তা আগে বলা মুশকিল। তবে অনেকেরই ধারণা মেয়েরা যে সব ছেলেদের প্রেমে পড়েন তারা স্বাভাবিক ভাবেই খুব পারফেক্ট ধরনের হন। কিন্তু এই চিরাচরিত ধারণাকে ভুল প্রমানিত করে মনস্তাত্ত্বিক গবেষকরা বলছেন বরং যে ছেলেদের মধ্যে ভুল-ত্রুটি আছে তাদের প্রতিই মেয়েরা বেশি আকর্ষণ অনুভব করেন। জেনে নিন কী বলছেন মনোবিদরা।

ভারতের মাইন্ড মান্ত্রা হাসপাতালের এক মনোবিদ অ্যানাস্তেশিয়া দেধিয়া বলছেন, যে ছেলেদের ব্যক্তিত্বে একটা চমক থাকে এবং যারা খুব সহজেই অন্যকে প্রভাবিত করতে পারেন মেয়েরা তাদের প্রেমে খুব সহজেই পড়ে।

স্বাধীনচেতা ছেলে এবং যে সকলের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয় তার প্রতি মেয়েদের দুর্বলতা কাজ করে। খুব নম্র-ভদ্র ও বিনয়ী ছেলের প্রতি মেয়েদের ঝোঁক সাধারণত কমই থাকে।

মনস্তাত্ত্বিক গবেষণা বলে, যে সব ছেলেরা একটু পাগলাটে, খামখেয়ালী হয় মেয়েরা নাকি তাদের প্রেমে বেশি পড়েন। এমন কি যে ছেলেরা বাকিদের তুলনায় আত্মবিশ্বাসী হন মেয়েরা তাদের প্রেমে সহজেই পড়েন।

যারা তাদের প্রেমিকাকে জীবনের গুরত্বের তালিকায় এক নম্বরে রাখেন না, তাদের প্রতি নাকি মেয়েদের এক অদ্ভুত টান থাকে।

বিপরীত লিঙ্গের প্রতি একে অপরের আকর্ষণ থাকবে খুব স্বাভাবিক। মেয়েরা স্বাভাবিক ভাবেই সেই ছেলেদের প্রেমে পড়ে, যাদের মধ্যে একটা যৌন আবেদন আছে। আরএ/

  • সর্বশেষ
  • পঠিত