ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

দারাজের সাথে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্সের চুক্তি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৯, ১৪:৩৫  
আপডেট :
 ২৬ ডিসেম্বর ২০১৯, ১৪:৪৭

দারাজের সাথে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্সের চুক্তি

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ সম্প্রতি হাত মিলিয়েছে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের সাথে। এই চুক্তি সাক্ষরের মাধ্যমে দারাজের বেতনভুক্ত সকল রাইডার বা ডেলাভারিম্যান পাবেন লাইফ এবং মেডিক্যাল ইন্সুরেন্স সুবিধা।

আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড ও দারাজের মধ্যকার চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি দারাজের সদর দফতরে অনুষ্ঠিত হয়।

আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড একটি পাবলিক লিমিটেড কোম্পানি, যা জয়েন্ট স্টক কোম্পানি এবং ফার্মের অন্তর্ভুক্ত। এটি ইন্সুরেন্স ডিপার্টমেন্ট, অর্থ মন্ত্রণালয় ও বাংলাদেশ সরকারের রেজিস্ট্রিকৃত একটি প্রতিষ্ঠান। তারা বাংলাদেশে লাইফ ইন্সুরেন্স ব্যবসা পরিচালনা করছে। আলফা লাইফ ২০১৪ সালের মে মাসে বাংলাদেশে প্রথম কার্যক্রম শুরু করে। বর্তমানে প্রতিষ্ঠানটির ১১টি অফিস রয়েছে এবং আরো ৬টি অফিসের কাজ চলছে দেশজুড়ে।

চুক্তির সময় আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এম সালাহ উদ্দিন (সিইও), মোঃ মাজহারুল ইসলাম রানা (ইভিপি অ্যান্ড হেড অফ গ্রুপ ইন্স্যুরেন্স) এবং মোঃ আনিসুর রহমান সুমন (এভিপি অ্যান্ড হেড অফ ক্লেইমস)।

এদিকে দারাজের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক, কাজী মোহাম্মদ জাফর সাদেক (সিএইচআরও), মোঃ মাহবুব হাসান (সিএফও এবং হেড অফ ডেক্স), আশফাকুজ্জামান তন্ময়সহ অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত