ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ০৯ অক্টোবর ২০২০, ০৩:১৯

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেসক্লাব নির্বাচনে নির্বাচিতদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার নেতৃবৃন্দরা। বৃহস্পতিবার (৮ই অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নব-নির্বাচিতদের হাতে ফুল তুলে দিয়ে শুভেচ্ছা জানান ইসলামী ঐক্যজোটের নেতৃবৃন্দরা।

প্রেসক্লাবের নতুন সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস ও সাধারণ সম্পাদক মুফতী বোরহান উদ্দিন কাসেমী।

তাছাড়া আরও উপস্থিত ছিলেন ইসলামী ঐক্যজোট জেলা কমিটির উপদেষ্টা মাওলানা আলী আযম, সহসভাপতি মাওলান লুতফুর রহমান, মাওলানা বোরহান উদ্দীন আল-মতিন, যুগ্ন-সাধারণ সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ইউসুফ, সাংগঠনিক সম্পাদক হাফেজ কাউসার মোল্লা, অর্থ সম্পাদক হাজী মোবারক, সদস্যদের মধ্যে কাজী জাকির হোসেন, আব্দুল্লাহ আল-মামুন, কাজী এনাম এবং ইসলামী ছাত্র খেলাফতের মাওলানা নিয়ামুল ইসলাম, মাওলানা ইসহাক আল-মামুন, মাওলানা ইমরান মিয়া ও মাওলানা আশরাফ শিহাব প্রমুখ।

ইসলামী ঐক্যজোটের নেতৃবৃন্দরা সাংবাদিকদের সঙ্গে সমসাময়িক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। সাংবাদিকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে দেশ ও জাতীর জন্য কাজ করে যাবেন বলেন ইসলামিক নেতা আশ্বস্ত করেন।

নতুন কমিটির নেতৃবৃন্দের মধ্যে ছিলেন সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্য, সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন, সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা, দফতর সম্পাদক শাহজাহান সাজু, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক এইচ.এম. সিরাজ, সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক মজিবুর রহমান খান, কার্যকরি সদস্য মনির হোসেন ও ফরহাদুল ইসলাম পারভেজ।

পরিশেষে ইসলামী ঐক্যজোট উপদেষ্টা মাওলানা আলী আযম মোনাজাত করেন। সাংবাদিকদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত