ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

পরীমনির পক্ষে যা বললেন তসলিমা নাসরিন

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৫ জুলাই ২০২১, ১৭:১৪  
আপডেট :
 ০৫ জুলাই ২০২১, ১৯:৩৫

পরীমনির পক্ষে যা বললেন তসলিমা নাসরিন
সংগৃহীত ছবি

সম্প্রতি ধর্ষণ ও হত্যার হুমকি পাওয়ার ঘটনায় আলোচনায় থাকা ঢালিউড অভিনেত্রী পরীমনিকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন প্রবাসী বাংলাদেশী লেখিকা তসলিমা নাসরিন।

রোববার রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে পরীমনির পক্ষ নিয়ে স্ট্যাটাসটি দেন এই লেখিকা।

বাংলাদেশ জার্নাল পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো। তিনি লেখেন, ফেসবুকে শিং মাছের মতো দেখছি প্রতিদিন লাফিয়ে লাফিয়ে উঠছে বাংলাদেশের নায়িকা পরীমণি'র বিরুদ্ধে কুৎসিত সব গালাগালি। কোনও মেয়ের বিরুদ্ধে যখন লোকেরা ক্ষেপে ওঠে, তাকে দশ দিক থেকে হামলা করতে থাকে, এমন উন্মত্ত হয়ে ওঠে যেন নাগালে পেলে তাকে ছিঁড়ে ফেলবে, ছুঁড়ে ফেলবে, পুড়িয়ে ফেলবে, পুঁতে ফেলবে, ধর্ষণ করবে, খুন করবে, কুচি কুচি করে কেটে কোথাও ভাসিয়ে দেবে, তখন আমার ধারণা হয় মেয়েটি নিশ্চয়ই খুব ভালো মেয়ে, সৎ মেয়ে, সাহসী মেয়ে, সোজা কথার মেয়ে। আমার নিজের জীবনের অভিজ্ঞতা এটাই বলে।

তিনি আরো লেখেন, বাংলাদেশের সিনেমা আমি দেখি না। পরীমণি'র নামও আগে শুনিনি। তবে তাঁকে আমি দূর থেকে আমার শ্রদ্ধা আর ভালোবাসা জানাচ্ছি। সব মেয়ে স্ট্রাগল করে না, কিছু মেয়ে করে। কিছু মেয়ে স্ট্রাগল করে সব মেয়ের জন্য যুগে যুগে বেটার পরিস্থিতি আনে। এই স্ট্রাগল করা কিছু মেয়েই এক একেকটা মাইলফলক।

বাংলাদেশ জার্নাল/আরএ

  • সর্বশেষ
  • পঠিত