ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬ অাপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ১০ মে ২০১৯, ২০:১০

প্রিন্ট

জাককানইবি প্রেসক্লাবের সভাপতি তুহিন, সম্পাদক অংকুর

জাককানইবি প্রেসক্লাবের সভাপতি তুহিন, সম্পাদক অংকুর
জাককানইবি প্রতিনিধি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) সাংবাদিকদের নতুন সংগঠন ‘জাককানইবি প্রেসক্লাব’র প্রথম কমিটি ঘোষণার মাধ্যমে আত্মপ্রকাশ করেছে।

সরকার আব্দুল্লাহ তুহিনকে সভাপতি ও নিহার সরকার অংকুরকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা করেন ছাত্র বিষয়ক উপদেষ্টা শেখ সুজন আলী।

এসময় উপস্থিত ছিলেন, প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, উপাচার্য দপ্তরের পিএস ও জনসংযোগ কর্মকর্তা এস এম হাফিজুর রহমান, সাংবাদিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

নতুন নেতৃত্বের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ছাত্র উপদেষ্টা, প্রক্টর ও জনসংযোগ কর্মকর্তা।

কমিটিতে অন্যান্য পদে সহ-সভাপতি মো. ফজলুল হক পাভেল, যুগ্ম সাধারণ সম্পাদক সিফাত শাহরিয়ার প্রিয়ান, সাংগঠনিক সম্পাদক তিতলি দাস, দপ্তর সম্পাদক আশিক আরেফীন, অর্থ সম্পাদক বায়েজিদ হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশিকুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফারজানা সাবরিন সকাল, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আজীজুল হাকিম পাভেল, আইন বিষয়ক সম্পাদক হাবিবুল্লাহ বেলালী, সদস্য ওয়াহিদুল ইসলাম, আরিফুল ইসলাম ও সুলগ্না রেমা ।

সংগঠনটির উপদেষ্টা হিসেবে রয়েছেন ছাত্র উপদেষ্টা শেখ সুজন আলী ও প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান এবং প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রাখা হয়েছে উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মুস্তাফিজুর রহমানকে।

উল্লেখ্য, দুপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাককানইবিসাস) থেকে সমিতির ৫জন সদস্য লিখিত পদত্যাগ করেন। পদত্যাগকারীরা হলেন, মো. ওয়াহিদুল ইসলাম, সরকার আব্দুল্লাহ তুহিন, মো. আরিফুল ইসলাম, নিহার সরকার অংকুর ও মো.ফজলুল হক পাভেল।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close