ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার

বিনা জামানতে তরুণদের দেওয়া ঋণ সুবিধা বাড়বে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৮, ১৪:৫১

বিনা জামানতে তরুণদের দেওয়া ঋণ সুবিধা বাড়বে

কর্মসংস্থান ব্যাংকের মাধ্যমে বিনা জামানতে তরুণদের দেওয়া ঋণ সুবিধা আরো বিস্তৃত করা হবে বলে বলা হয়েছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে।

মঙ্গলবার সকালে রাজধানীর সোনারগাঁও হোটেলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

অনুষ্ঠানে ইশতেহার উপ-কমিটির আহ্বায়ক আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক সূচনা বক্তব্য রাখেন। ২১ সদস্য বিশিষ্ট ইশতেহার উপ-কমিটির সদস্য সচিব হলেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। ইশতেহার ঘোষণার অনুষ্ঠানে কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

‘তারুণ্যের শক্তি-বাংলাদেশের সমৃদ্ধি: তরুণ-যুবসমাজকে দক্ষ জনশক্তিতে রূপান্তর ও কর্মসংস্থানে নিশ্চয়তা’ প্রতিশ্রুতি দেওয়া হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী ইশহেতারে।

ইশহেতারে বলা হয়েছে, তরুণদের মধ্যে উদ্যোক্তা হওয়া প্রবণতা ও আত্মকর্মসংস্থান বৃদ্ধি করতে কর্মসংস্থান ব্যাংকের মাধ্যমে বিনা জামানতে ও সহজ শর্তে জনপ্রতি দুই লাখ পর্যন্ত ঋণ সুবিধা ইতোমধ্যে প্রদান করা হচ্ছে। ভবিষ্যতে এ সুবিধা আরো বিস্তৃত করা হবে।

সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ, নির্বাচনী ইশতেহারে এই শ্লোগান সামনে রেখে ২১টি বিশেষ অঙ্গীকার পূরণের প্রতিশ্রুতি দিয়েছে আওয়ামী লীগ।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত