ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

খালেদা জিয়াকে ব্ল্যাকমেইল করছে: অলি আহমেদ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৯, ২০:৫৫  
আপডেট :
 ১৭ এপ্রিল ২০১৯, ২১:৫৯

খালেদা জিয়াকে ব্ল্যাকমেইল করছে: অলি আহমেদ

কেউ ব্যক্তিগতভাবে লাভবান হওয়ার জন্য খালেদা জিয়াকে ব্লাকমেইল করছে বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির সভাপতি কর্নেল (অব.) অলি আহমেদ। বুধবার মহাখালি ডিওএইচএসের নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার মুক্তির বিনিময়ে বিএনপির নির্বাচিত প্রার্থীদের সংসদে যাওয়া প্রসঙ্গে অলি আহমেদ বলেন, লোভ ও জাতির সঙ্গে বেঈমানী করা এলডিপি কখনও সমর্থন করবে না। ১৮ কোটি ভোটারের সঙ্গে বেইমানী করে যদি কেউ সংসদে যায় সেটা আমি সমর্থন করবো না। যদি তারা সংসদে যায় তাহলে তাদের বিরুদ্ধে বিএনপি কি ব্যবস্থা নেবে সেটা তাদের নিজস্ব ব্যাপার।

তিনি বলেন, আমি মনে করি, যেখানে ১৬ কোটি মানুষ নির্যাতিত হয়েছে। জাতি, ধর্ম, দল- নির্বিশেষ তাদের সেই নির্যাতন, তাদের প্রতি যে অত্যাচার ও অবিচার করা হয়েছে, তাদেরকে অসম্মান করে সংসদে যাওয়াটা মানবিক, সামাজিক এবং রাজনৈতিক দৃষ্টিকোণ থেকে গ্রহণযোগ্য নয়। যে বা যারা যাবে তারা জাতীয় বেঈমান হিসেবে চিহ্নিত হয়ে থাকবে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তির প্রসঙ্গে অলি বলেন, বেগম জিয়াকে যতদূর জানি বা চিনি, আমার থেকে তাকে বেশি কেউ ঘনিষ্ঠভাবে জানে না। রাজনৈতিক, পারিবারিক, সামাজিকভাবে আমি সেই সংশ্লিষ্ট ছিলাম। এভাবে বিএনপির আর কেউ ছিলো না। তিনি কখনও নিজের সুবিধার জন্য কারও সাথে আপোস করবেন না।

তিনি আরো বলেন, আমরা সবাই আল্লাকে বিশ্বাস করি। আল্লাহকে যারা বিশ্বাস করে না তারা কাফির ও বেঈমান। সুতরাং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ভাগ্যে যা লেখা আছে তা কেউ খণ্ডাতে পারবে না।

অলি আহমেদ বলেন, আমরা যারা ২০ দলে আছি, আমাদের চেয়ে বিএনপির নেতাকর্মীদের দায়িত্ব শত গুনে বেশি। বিএনপি দেশের সর্ব বৃহৎ রাজনৈতিক দল। তাদের সমর্থন দেশে ৬০ ভাগের ওপরে। এঅবস্থায় তারা এতো অসহায় কেন, আমার বোধগম্য নয়। আমি মিটিংয়ে বলেছি, ১৬০ থেকে ১৭০ জন সিনিয়র নেতা যদি আন্দোলনের জন্য রাস্তায় নেমে আসে তাদের পেছনে লাখ লাখ নেতাকর্মী থাকবে। আমরা যদি মনে করি কর্মীরা থাকবে- আর আমরা ঘরে থাকবো তাহলে বেগম জিয়াকে মুক্ত করা সম্ভব হবে না।

কেএস/ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত