ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

সমাবেশ নয়, আলোচনা সভার অনুমতি পেলো বিএনপি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৯, ১৭:৫৪

সমাবেশ নয়, আলোচনা সভার অনুমতি পেলো বিএনপি

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে রাজধানীতে সমাবেশের পরিবর্তে আলোচনা সভায় অনুমতি পেয়েছে বিএনপি। আগামী ৮ নভেম্বর রাজধানীর মহানগর নাট্যমঞ্চে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে। বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ ও প্রচার সস্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বাংলাদেশ জার্নালকে এ তথ্য নিশ্চিত করেন।

এ্যানী বলেন, আমরা নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সামনে কিংবা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি চেয়েছিলাম। কিন্তু আমাদের সমাবেশ নয়, ওই দিন (৮ নভেম্বর) মহানগর নাট্যমঞ্চে আলোচনা সভায় করার অনুমতি দিয়েছে।

আব্দুস সালাম আজাদ বলেন, আমি ও শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি গত সোমবার দুপুরে অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলামের সঙ্গে দেখা করেছিলাম। ৭ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে আগামী ৮ নভেম্বর ঢাকার তিনটি স্থানের যে কোনো একটিতে সমাবেশ করার অনুমতি চেয়েছিলাম। সেদিন তিনি বলেছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত জানাবেন।

তিনি বলেন, আজ দুপুরে আবারও মনিরুল ইসলামের সঙ্গে আমরা দেখা করেছি। তিনি আমাদের সামনেই সংশ্লিষ্ট ডিসিকে বলে দিয়েছেন। আমরা সোহরাওয়ার্দী উদ্যান, নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে অথবা গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চ প্রাঙ্গণে সমাবেশ করার অনুমতি চেয়েছিলাম। তারা মহানগর নাট্যমঞ্চ প্রাঙ্গণে করার অনুমতি দিয়েছেন। কেএস

  • সর্বশেষ
  • পঠিত