ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

পয়েন্ট খোয়ালো আর্সেনাল

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০১৯, ১৩:০৬

পয়েন্ট খোয়ালো আর্সেনাল

মিকেল আর্তেতার অধীনে প্রথম ম্যাচ খেলতে নামে গানাররা। তবে বোর্নমাউথের মাঠ থেকে জয় নিয়ে ফিরতে পারেনি দলটি। শেষ ম্যাচের মতো ড্র করলো আর্সেনাল। এ নিয়ে টানা চার ম্যাচে জয়হীন থাকলো দলটি। শেষ ১৪ ম্যাচে দলটির জয় মাত্র একটি।

ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় বোর্নমাউথ। গোলরক্ষক বের্নড লেনোর দৃঢ়তায় সুযোগটা কাজে লাগাতে পারেননি রায়ান ফ্রেজার। ৩৫তম মিনিটে গসলিংয়ের গোলে এগিয়ে যায় বোর্নমাউথ। সতীর্থের বাড়ানো বল ধরে কাছ থেকে লক্ষ্যভেদ এই তারকা।

৬৩তম মিনিটে অবামেয়াংয়ের গোলে সমতায় ফেরে আর্সেনাল। ডি বক্সে সতীর্থের বাড়ানো বলে ডান পায়ের শটে লিগ মৌসুমে নিজের দ্বাদশ গোলটি করেন গ্যাবনের এই স্ট্রাইকার।

ম্যাচ শেষে স্প্যানিয়ার্ড কোচ আর্তেতা বলেন, 'আমি যতটুকু আশা করেছিলাম, খেলোয়াড়রা তার চেয়েও ভালো খেলেছে। ম্যাচ জিততে না পারায় হতাশা কাজ করলেও পুর ম্যাচ বিবেচনায় আমি খুশি।' এ ড্রয়ে ১৯ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে আছে আর্সেনাল।

আর্সেনালের স্থায়ী কোচের দায়িত্ব পাওয়ার পর বোর্নমাউথের মাঠে ছিলো আর্তেতার প্রথম অ্যাসাইনমেন্ট। দলটির সাড়ে তিন বছরের দায়িত্ব পাওয়া আর্তেতা জয়ের পথে আনতে পারেননি আর্সেনালকে।

  • সর্বশেষ
  • পঠিত