ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

করোনা ভাইরাসে আক্রান্ত রোনালদোরা!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৩:১৯

করোনা ভাইরাসে আক্রান্ত রোনালদোরা!

চীনে মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে মৃতের সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। প্রতিদিনই মৃত্যুর নতুন নতুন রেকর্ড তৈরি করছে এই ভাইরাসটি। এই ভাইরাস এবার আক্রান্ত হল ইতালির ঘরোয়া ফুটবল টুর্নামেন্ট সিরি আ। যেখানে খেলেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো।

এই ভাইরাস ছড়িয়ে পড়ার ভয়ে রোববারের সকল ম্যাচ বাতিলের ঘোষণা দিয়েছে ইতালির সরকার। যেটির মধ্যে আছে সিরি আর ম্যাচও। ইতালির প্রধানমন্ত্রী জিউসেপ্পে কন্তে সংবাদ সম্মেলনের মাধ্যমে সব খেলা স্থগিতের ঘোষণা দেন। তিনি বলেন, ‘ক্রীড়ামন্ত্রী ভিনসেঞ্জো স্পাদাফোরার চাওয়ায় ভেনেতো ও লমবারদি অঞ্চলে রোববারের সকল খেলাধুলা স্থগিত করা হয়েছে।’

এর আগে শনিবার দ্বিতীয় বিভাগ ফুটবল লিগেরও কিছু ম্যাচ স্থগিত করেছিল কর্তৃপক্ষ। আসকোলি ও ক্রিমোনেজের মধ্যকার খেলা শুরুর মাত্র ঘণ্টাছে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস। যেখানে দলের ২-১ গোলের জয়ে প্রথমটি করেছিলেন রোনালদো।

মূলত ইতালির উত্তরাঞ্চলে ছড়িয়ে পড়তে শুরু করেছে করোনাভাইরাস। এরই মধ্যে অন্তত ৫১ জনের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে। এছাড়া এতে প্রাণ হারিয়েছেন দুইজন ইতালিয়ান নাগরিক।

  • সর্বশেষ
  • পঠিত