ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭ আপডেট : ১২ মিনিট আগে English

প্রকাশ : ১৯ মার্চ ২০২০, ১৩:১৩

প্রিন্ট

অনূর্ধ্ব-১৬ দলের ভারত সফর স্থগিত

অনূর্ধ্ব-১৬ দলের ভারত সফর স্থগিত
স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসের কারণে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের ভারত সফর স্থগিত করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্ব স্বাস্থ্য সংস্থা সম্প্রতি করোনাভাইরাসকে মহামারী হিসেবে ঘোষনা দিয়েছে।

আগামী ২০ মার্চ ভারতের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা ছিলো জুনিয়র টাইগারদের। সেখানে আসাম অনূর্ধ্ব-১৬ দলের সাথে তিনটি তিনদিনের ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলার সূচি ছিলো তাদের। কিন্তু করোনাভাইরাসের বিস্তারের কারণে আসন্ন সফরটি স্থগিত করার সিদ্বান্ত নেয় দু’দেশের ক্রিকেট বোর্ড।

বর্তমান উদ্ভুত পরিস্থিতি স্বাভাবিক হলে পরবর্তীতে পুনরায় সিরিজের জন্য সূচি করা হবে। এমনটা জানিয়েছেন বিসিবির গেম ডেভলপমেন্ট ম্যানেজার এইএম কাওসার।

তিনি বলেন, ‘২০ মার্চ আমাদের বাংলাদেশ ছাড়ার এবং ১২ এপ্রিল দেশে ফেরার কথা ছিলো। কিন্তু করোনাভাইরাসের বিস্তার বেড়ে যাওয়ায়, সফরটি স্থগিত করা হলো। পরিস্থিতি স্বাভাবিক হলে, পুনরায় সিরিজের সূচি করা হবে।’

করোনাভাইরাসের কারণে পাকিস্তানে তৃতীয় ও শেষ দফার সফর স্থগিত হয় বাংলাদেশ দলের। আগামী পহেলা এপ্রিল থেকে শুরু হওয়া ঐ সফরে একটি করে ওয়ানডে ও টেস্ট ছিলো। বড় ফরম্যাটের ম্যাচটি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপের অর্ন্তুভূক্ত ছিলো। এছাড়া ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) দ্বিতীয় রাউন্ডও স্থগিত করে বিসিবি। তবে ডিপিএল আরও পিছিয়ে যেতে পারে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত