ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

কোয়ারেন্টিন মানছেন না রোনালদোর প্রেমিকা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২২ মার্চ ২০২০, ১৭:২৩

কোয়ারেন্টিন মানছেন না রোনালদোর প্রেমিকা

পরিবার নিয়ে পর্তুগালের মাদেইরাতে নিজের বিরাট বাসায় কোয়ারেন্টিনে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে নিয়মিত সতর্ক করে যাচ্ছেন করোনার ভয়াবহতার ব্যাপারে। সতীর্থদের ভাগ্য যেন নিজেকে বরণ না করতে হয়, সে কারণেই আগেভাগে রোনালদোর এত সতর্কতা। কিন্তু নিজের প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ সেটি মানছেন না। তিনি রীতিমতো শপিং-টপিং করে বেড়াচ্ছেন।

কিছুদিন আগে রোনালদোর মা হৃদরোগে আক্রান্ত হন। তখন নিজ শহর পর্তুগালের মাদেইরায় মা-কে দেখতে গিয়ে শুনলেন করোনা ভাইরাস আঘাত হানার খবর। এরপর নিজের শহর পর্তুগালের মাদেইরার বাড়িতেই নিজেকে কোয়ারেন্টিনে আবদ্ধ করেন রোনালদো। সঙ্গে তার পরিবার, বান্ধবী জর্জিনা রদ্রিগেজও।

কিন্তু পর্তুগিজ তারকা নিজেকে বাড়িতে আটকে রাখলেও জর্জিনাকে আটকাতে পারেননি। জর্জিনাকে দেখা গেল পর্তুগালের ফুনচালের একটি মলে কেনাকাটা করতে।

পেছনে লেগে থাকা পাপারাজ্জিরা সে ছবি তুলতে ভুল করেননি। ফলে সরগরম হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যম। অধিকাংশই বিরক্ত জর্জিনার এমন দায়িত্বজ্ঞানহীনতায়। করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে ও বাঁচাতে যেখানে নিজেকে গৃহবন্দী করে রাখা, মানবসংস্পর্শ এড়িয়ে চলা জরুরী, সেখানে জর্জিনা রদ্রিগেজ নিজেই নিয়মটা মানছেন না!

পর্তুগিজ সরকারেরও নির্দেশনা, প্রয়োজনীয় উপকরণ কেনাকাটা ছাড়া অন্য কিছুর জন্য বাসা থেকে বের হওয়া যাবে না।

  • সর্বশেষ
  • পঠিত