ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭ আপডেট : ১১ মিনিট আগে English

প্রকাশ : ৩০ জুলাই ২০২০, ১৬:১০

প্রিন্ট

করোনায় আক্রান্ত সেভিয়ার ফুটবলার

করোনায় আক্রান্ত সেভিয়ার ফুটবলার
স্পোর্টস ডেস্ক

ইউরোপা লিগে শেষ ১৬’র লড়াইয়ে রোমার বিপক্ষে ম্যাচের আগে সেভিয়ার মূল দলের একজন খেলোয়াড় করোনা পজিটিভ হয়েছে। লা লিগা ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

স্প্যানিশ ক্লাবটি জানিয়েছে রোববার সব খেলোয়াড়, কোচ ও স্টাফদের মধ্যে করোনা পরীক্ষা করা হয়। এর মধ্যে একজন খেলোয়াড়ের দেহে কোভিড-১৯ সংক্রমন ধরা পড়েছে, যদিও তার মধ্যে কোন উপস্বর্গ দেখা দেয়নি, তাকে বাড়িতে আইসোলেশনে পাঠানো হয়েছে।

ক্লাবের এক বিবৃতিতে আরো বলা হয়েছে, ‘সেভিয়া সাময়িকভাবে ট্রেনিং সেশন বাতিল করেছে। এই সময়ের মধ্যে পুরো অনুশীলন এরিয়া জীবানুমুক্ত করা হবে। এই ধরনের পরিস্থিতি থেকে বেরিয়ে আসার জন্য সম্ভাব্য সব কিছুই ক্লাবের পক্ষ থেকে করা হবে। একইসাথে কঠোর স্বাস্থ্য গাইডলাইন মানারও নির্দেশনা দেয়া হয়েছে। করোনা পজিটিভ আসার সাথে সাথে ক্লাবে দুটি নতুন পিসিআর ল্যাবে পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে।’

এবারের মৌসুমে চতুর্থ স্থানে থেকে লা লিগা মৌসুম শেষ করেছে সেভিয়া। আগামী ৬ আগস্ট জার্মানীতে রোমার বিপক্ষে সিঙ্গেল লেগের ইউরোপাা লিগে অংশ নিবে স্প্যানিশ ক্লাবটি। মার্চে প্রথম লেগের ম্যাচ অনুষ্ঠিত হবার পর করোনার কারনে বন্ধ ঘোষনা করেছিল উয়েফা।

এর আগে বুধবার রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড মারিয়ানো দিয়াজের দেহে করোনা সংক্রমন ধরা পড়ে। আগামী মাসে ম্যানচেস্টার সিটির বিপক্ষে রিয়াল মাদ্রিদের চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’র দ্বিতীয় লেগের ম্যাচটি রয়েছে।

স্পেনের দ্বিতীয় বিভাগের ক্লাব আলমেরিয়াও তাদের একজন খেলোয়াড় করোনা পজিটিভ বলে নিশ্চিত করেছে। প্রোমোশন প্লে-অফে আলমেরিয়া রিয়াল জারাগোজার মুখোমুখি হবে।

গত সপ্তাহে স্পেনে দৈনিক এক হাজারের মত মানুষের দেহে করোনা সংক্রমনের খবর পাওয়া গেছে। এ পর্যন্ত দেশটিতে করোনা সংক্রমনের সংখ্যা তিন লাখ ছাড়িয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত