ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ইউরোপা লিগের সেমিফাইনালে ম্যানইউ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১১ আগস্ট ২০২০, ১২:৪৯  
আপডেট :
 ১২ সেপ্টেম্বর ২০২০, ১৪:২৬

ইউরোপা লিগের সেমিফাইনালে ম্যানইউ

উয়েফা ইউরোপা লিগের সেমিফাইনাল নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সোমবার দিবাগত রাতে শেষ মুহূর্তের গোলে ডেনমার্কের ক্লাব এফসি কোপেনহেগেনকে ১-০ ব্যবধানে হারিয়ে শেষ চারে জায়গা করে নিয়েছে ম্যানইউ।

ঘরের মাঠে প্রথমার্ধে নিজেদের সেরা খেলাটা খেলতে পারেনি ওলে গুনার শুলসারের শিষ্যরা। কিন্তু দ্বিতীয়ার্ধে তাদের পারফরম্যান্সের উন্নতি হয়। তবে, ফার্নান্দেজ ও মাসন গ্রিনউডের নেওয়া শট পোস্টে লেগে ফিরে আসে।

সবাই যখন ধরেই নিয়েছিল ম্যাচটি গোলশূন্য ড্র হতে যাচ্ছে সে সময় ম্যানইউর অ্যান্থনি মার্শালকে ডি বক্সের মধ্যে ফাউল করা হয়। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। শেষ মূহর্তে পেনাল্টি থেকে গোল করে ম্যানইউকে সেমিফাইনালের টিকিট পাইয়ে দেন ব্রুনো ফার্নান্দেজ।

অবশ্য সোমবার রাতটি দারুণ ছিল কোপেনহেগেনের গোলরক্ষক কার্ল-জোহান জনসনের। তিনি ১৩টি সেভ করেছেন। ম্যানইউ ২৬টি অন টার্গেটে শট নিয়েছিল।

সেমিতে উঠে এবার উয়েফা ইউরোপা লিগের শিরোপা জিতার স্বপ্ন দেখছে শুলসারের শিষ্যরা। এ নিয়ে চলতি মৌসুমে তৃতীয়বারের মতো সেমিফাইনালে উঠলো ম্যানইউ। আগের দুটি থেকে শিরোপা জিততে পারেনি রেড ডেভিলসরা। এই বার কি সেই স্বপ্ননের শিরোপা এনে দিতে পারবে শুলসারের শিষ্যরা।

বাংলাদেশ জার্নাল/টিএস/টিআই

  • সর্বশেষ
  • পঠিত