ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৮ মিনিট আগে
শিরোনাম

অবসরের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন অ্যান্ডারসন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১১ আগস্ট ২০২০, ১৫:৩৪

অবসরের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন অ্যান্ডারসন

বয়স বিবেচনায় অ্যান্ডারসনের অবসর নিয়ে আগেও কথা উঠেছে। তবে দারুণ নৈপুণ্য দেখিয়ে, কবে খেলা ছাড়বেন সেই সিদ্ধান্ত নিজের কব্জাতেই রেখে এসেছেন তিনি। শেষ তিন ম্যাচে পেয়েছেন মাত্র ৬ উইকেট। আর তাতেই অবসরের মতো কথাও উঠছে অ্যান্ডারসনকে ঘিরে। পরিসংখ্যান কথা বলে অ্যান্ডারসনের পক্ষেই। টেস্ট ক্রিকেটের সর্বোচ্চ উইকেটশিকারী (৫৯০) পেসার তিনি। আপাতত তার কাছাকাছি নেই আর কেউই।

তাই টেস্ট ক্রিকেটে ইংলিশ পেসার জেমস অ্যান্ডারসনের সামর্থ্য নিয়ে প্রশ্ন তোলার কোনো সুযোগ নেই। ইংলিশ সংবাদমাধ্যমের এমন গুঞ্জণ উড়িয়ে দিয়েছেন অ্যান্ডারসন। ব্যক্তিগত পারফরম্যান্সে হতাশ হলেও অবসরের কথা ভাবছেন না তিনি, এমনটাই জানিয়েছেন অ্যান্ডারসন।

অ্যান্ডারসন জানান, 'আমি অবসর নিয়ে ভাবছি না। আমি যতখানি সম্ভব খেলতে চাই। এখনও খেলার ক্ষুধাটা আছে আমার। হয়তো শেষ ১০ বছরে প্রথমবারের মতো আমি একটু আবেগী হয়ে পড়েছিলাম মাঠে, হতাশ হওয়া শুরু করেছিলাম, এবং এগুলো আমাকে একটু পেয়ে বসছিল।'

এছাড়াও প্রথম পেসার হিসেবে টেস্টে ৬০০ উইকেটের মাইলফলক ছোঁয়ার ইচ্ছা ৩৮ বছর বয়সী এই ক্রিকেটারের। এই মাইলফলক পূরণের সাথে সাথে দলের প্রয়োজনে সেরা খেলেটা দিতে চান এই ইংলিশ পেসার। ভক্তদের খুশি করাতে আমি আরও ভাল করতে চাই, ইংল্যান্ডকে ম্যাচ জেতাতে চাই।

  • সর্বশেষ
  • পঠিত