ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

শুরু হয়েছে ক্রিকেটারদের করোনা টেস্ট

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫৩

শুরু হয়েছে ক্রিকেটারদের করোনা টেস্ট

করোনা স্থিতিশীল হতেই ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। ৪ মাস ঘরবন্দী কাটানোর পর এখন শ্রীলঙ্কা সফরের জন্য প্রস্তুতি নিতে শুরু করেছে মুশফিক-মুমিনুলরা। কিন্তু শেরে বাংলা স্টেডিয়ামের সাপোর্ট স্টাফদের করোনা পজিটিভ হওয়ার পরই অনুশীলন বন্ধ ক্রিকেটারদের। এখন শুরু হয়েছে টাইগারদের করোনা পরীক্ষা।

আজ সোমবার থেকে শুরু হয়েছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের করোনাভাইরাস পরীক্ষা। মোট তিন ধাপে অনুষ্ঠিত হবে এ পরীক্ষা। যার প্রথম ধাপ শুরু হয়েছে আজ। তিনজন সাপোর্টিং স্টাফের দেহে করোনা সংক্রমিত হওয়ায় এই উদ্যোগ নিয়েছে বোর্ড। সোমবার ও মঙ্গলবার টেস্টের জন্য নমুনা দেওয়ার পর শ্রীলঙ্কা সফরের জন্য কন্ডিশনিং ক্যাম্প শুরুর আগে আগামী ১৮ সেপ্টেম্বর আবারো টেস্টের জন্য নমুনা জমা দিবে ক্রিকেটাররা।

ক্রিকেটারদের বাসা থেকেই নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা দেওয়ার পর দোয়া চেয়েছেন ক্রিকেটাররা। তারা আশা করেছেন, করোনা পরীক্ষায় নেগেটিভ আসবেন।

করোনো পরীক্ষা শেষে জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ দোইয়া চেয়েছেন, যাতে ফলাফল অপ্রত্যাশিত না আসে।

অস্বস্তিতে আছেন জাতীয় দলের আরেক সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিমও। মুশফিক বলেছেন, ‘নতুন এক অভিজ্ঞতা হল। আমাদের জন্য দোয়া করবেন সবাই।’

সৌম্য সরকার করোনা পরীক্ষার পর নিজের ছবি ফেসবুক পেজে পোস্ট করে লিখেছেন, ‘করোনা পরীক্ষা শেষ, আশা করছি ফলাফল নেগেটিভ আসবে।’

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা আগামী ২৭ সেপ্টেম্বর শ্রীলংকা সফরের জন্য রওনা হবেন। তার আগে দেশে আবাসিক ক্যাম্প করবেন। শ্রীলংকায় যাওয়ার আগে ক্রিকেটারদের চারবার হবে করোনা পরীক্ষা।

  • সর্বশেষ
  • পঠিত