ঢাকা, সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ৮ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৩৫ মিনিট আগে English

প্রকাশ : ২১ অক্টোবর ২০২০, ১৬:৫৩

প্রিন্ট

পিরলোর অভিষেকে জুভেন্টাসের জয়

পিরলোর অভিষেকে জুভেন্টাসের জয়
স্পোর্টস ডেস্ক

জুভেন্টাসের ম্যানেজার হিসেবে দায়িত্ব নেওয়ার পর এবারই প্রথম উয়েফা চ্যাম্পিয়নস লিগে জুভেদের ডাগআউটে আন্দ্রে পিরলো। আর তার অভিষেক রাঙালেন আলভারো মোরাতা।

ইউক্রেনের কিয়েভে ডায়নামো কিয়েভের বিপক্ষে এই স্প্যানিশ স্ট্রাইকারের জোড়া গোলে ২-০ গোলের জয় পায় জুভেন্টাস। আর তাতেই চ্যাম্পিয়নস লিগে ম্যানেজার হিসেবে পিরলোর অভিষেক হলো জয় দিয়ে।

উয়েফা চ্যাম্পিয়নস লিগ ২০২০/২১ মৌসুমের প্রথম ম্যাচে দুর্দান্ত জয়ে শুভ সূচনা করেছে ইতালিয়ান ক্লাব জুভেন্টাস। কিয়েভে ইউক্রেনের ক্লাব ডায়নামো কিয়েভের বিপক্ষে ০-২ গোলের জয় পেয়েছে আন্দ্রেয়া পিরলোর দল। আর তাতেই চ্যাম্পিয়নস লিগে ম্যানেজার হিসেবে পিরলোর অভিষেক হলো জয় দিয়ে।

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১০টা ৫৫ মিনিটে মাঠে গড়ায় ২০২০/২১ মৌসুমের চ্যাম্পিয়নস লিগের খেলা। মৌসুমের প্রথম ম্যাচেই ডায়নামো কিয়েভের বিপক্ষে মাঠে জুভেন্টাস। করোনায় আক্রান্ত রোনালদো ছাড়া এদিন জুভেদের আক্রমণভাগ সাজানো হয় আলভারো মোরাতা এবং ডেহান ক্লুসেভস্কিকে নিয়ে।

কিয়েভে প্রথম গোলের সুযোগ পেতে জুভেদের অপেক্ষা করতে হয় ম্যাচের ১২তম মিনিট পর্যন্ত। পিরলোর দলে নতুন সংযোজন মধ্যমাঠের খেলোয়াড় ফেডেরিখো চিয়েসার জোরালো শট থামিয়ে দেন ডায়নামোর গোলরক্ষক। তবে ম্যাচের ২০ মিনিট স্পর্শ করার আগেই দুঃসংবাদ আসে জুভেদের ডাগআউটে। ম্যাচের ১৯তম মিনিটে জর্জ কিয়েলিনির বদলি হিসেবে মাঠে নামতে হয় ডেমিরালকে।

তবে এ জয়ে কোচ হিসেবে চ্যাম্পিয়ন্স লিগের অভিষেকটা দারুণ হলো সাবেক তারকা ফুটবলার পিরলোর। ৯ বার ইতালিয়ান লিগ চ্যাম্পিয়ন জুভেন্টাস। তবে ১৯৯৬ সালের পর থেকে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা অধরা তাদের।

বাংলাদেশ জার্নাল/এনআর/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত