ঢাকা, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২২ অক্টোবর ২০২০, ১৯:৩৩

প্রিন্ট

নভেম্বরে দক্ষিণ আফ্রিকা সফর করবে ইংল্যান্ড

নভেম্বরে দক্ষিণ আফ্রিকা সফর করবে ইংল্যান্ড
স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসের কারণে এবছর মার্চের পর থেকে আন্তর্জাতিক ম্যাচ থেকে দূরে রয়েছে দক্ষিণ আফ্রিকা। সেই অপেক্ষার অবসান হতে যচ্ছে এই নভেম্বরে। ৩টি টি-টোয়েন্টি ও ৩টি ওয়ানডে সিরিজ খেলতে আগামী ১৬ নভেম্বর লন্ডন থেকে দক্ষিণ আফ্রিকা যাচ্ছে ইংল্যান্ড।

ইতোমধ্যে দক্ষিণ আফ্রিকা সরকার ইংল্যান্ডকে সফরের অনুমতি দিয়েছে। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এবং ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ) আসন্ন সিরিজ ইস্যুতে বায়োসিকিউরিটি এবং ভ্রমণ পরিকল্পনার বিষয়ে একমত হয়েছে। কোভিড-১৯ মহামারির কারণে বায়ো-সুরক্ষা বিধিমালা মেনে দক্ষিণ আফ্রিকার দুটি ভেন্যু পার্ল ও কেপটাউনে হবে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ। দর্শকশূন্য স্টেডিয়ামে হবে সিরিজের সবগুলো ম্যাচ। ইতোমধ্যেই দক্ষিণ আফ্রিকায় ঘরোয়া ক্রিকেট ফিরেছে। নভেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটও ফেরাবে দেশটি।

এদিকে করোনা মহামারি শুরু হওয়ার পর এটা ইংল্যান্ড ক্রিকেট দলের কোনো আন্তর্জাতিক সফর। এডউইন মরগানের স্কোয়াড আগামী ১৬ নভেম্বর চার্টার্ডে ফ্লাইটে লন্ডন ছড়াবে। আসন্ন এই সফরে ইংল্যান্ড দনের অবস্থান কেপটাউন শহর ভিত্তিক হবে।

টি-টোয়েন্টি সিরিজের আগে ইংল্যান্ড দল ওয়েষ্টার্ন প্রদেশ ক্রিকেট ক্লাবে অনুশীলন করবে। সিরিজ শুরুর আগে ইংল্যান্ড তিনটি আন্তঃ-স্কোয়াড অনুশীলন ম্যাচ খেলবে। সেখানে থাকবে দুটি টি-টোয়েন্টি এবং একটি ৫০ ওভারের ম্যাচ। বাংলাদেশ জার্নাল/ডব্লিউএ/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত