ঢাকা, রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭ আপডেট : ৪ ঘন্টা আগে English

প্রকাশ : ১৮ নভেম্বর ২০২০, ১২:২৯

প্রিন্ট

বরফের মধ্যে ওয়ার্নারের স্ত্রী, মুহূর্তেই ছবি ভাইরাল

বরফের মধ্যে ওয়ার্নারের স্ত্রী, মুহূর্তেই ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

একদিকে তিনি যেমন অস্ট্রেলিয়া ক্রিকেটের অন্যতম স্তম্ভ ডেভিড ওয়ার্নারের স্ত্রী, অন্যদিকে তিনিই আবার যেন ‘আয়রন ওম্যান’! এতোদিন সমুদ্র সৈকতে কসরত করতে দেখা গিয়েছিল তাকে, এবার দেখা গেল ‘বরফের সমুদ্রে’। অস্ট্রেলিয়ার রিয়েলিটি শো ‘এসএএস অস্ট্রেলিয়া’-য় অংশ নিচ্ছেন ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস। সেখানেই ‘টাস্ক’ করতে গেলেন বরফে। যে ছবি মুহূর্তেই ভাইরাল।

মঙ্গলবার বরফের মধ্যে কসরত করার ছবি টুইটারে পোস্ট করেন ক্যান্ডিস। সেখানে কোনও ছবিতে তাকে দেখা যাচ্ছে বরফের মধ্যে দৌড়তে, কোনও ছবিতে শুয়ে পড়তে। একটি ছবিতে দেখা গেছে, গলা অবধি বরফের স্তরে ঢাকা পড়ে গিয়েছেন তিনি।কয়েকদিন আগেই অস্ট্রেলিয়ার সংবাদ মাধ্যমে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, জীবনে একটি ঘটনা নিয়ে তার এখনও অস্বস্তি আছে। অনেকদিন আগে, একবার মত্ত হয়ে সোনি বিল উইলিয়ামসনের সঙ্গে আপত্তিজনক অবস্থায় ধরা পড়েন তিনি। তারপর অবশ্য অনেকদিন কেটে গেছে।

ওয়ার্নারের স্ত্রী থাকেন সিডনিতে। তাদের তিন সন্তান। কিন্তু অ্যাডভেঞ্চার প্রিয় ক্যান্ডিসের এখনও উৎসাহে কোনও ভাটা পড়েনি। টুইটারে ছবি পোস্ট করে লিখেছেন, ‘আজকে রাতের এপিসোডটি পুরোটাই আত্মনির্ভরতার গল্প। আমি জীবনের বেশিরভাগ সময় সমুদ্র সৈকতে কাটিয়েছি।বরফের বুকে হাঁটা এটিই আমার প্রথম অভিজ্ঞতা। প্রথমে একটু বাধো বাধো ঠেকছিল, কিন্তু পরে পুরো বিষয়টা উপভোগ করেছি’।

বাংলাদেশ জার্নাল/নকি

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত