ঢাকা, মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭ আপডেট : ২০ মিনিট আগে English

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২০, ১৮:৩২

প্রিন্ট

জুভেন্টাসের স্বস্তি ফেরালেন রোনালদো-মোরাতা

জুভেন্টাসের স্বস্তি ফেরালেন রোনালদো-মোরাতা
জুভেন্টাস শিবিরে স্বস্তি। ছবি: সংগ্রহ।

স্পোর্টস ডেস্ক

ক্রিস্টিয়ানো রোনালদো ও আলভারো মোরাতা শুরুতে হারতে বসা জুভেন্টাস শিবিরে স্বস্তি ফিরিয়েছেন। চ্যাম্পিয়ানস লিগের ম্যাচে দুই তারকার গোলে জুভেন্টাস হারিয়েছে ফেরেন্সভারোসকে। শেষ ষোলোতে পা দিয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা এই জয়ের মাধ্যমে চলতি আসরে।

চ্যাম্পিয়ানস লিগের ‘জি’ গ্রুপে মঙ্গলবার জি’ গ্রুপে ঘরের মাঠে ২-১ গোলে জিতেছে জুভেন্টাস। মির্তো উজিনি প্রতিপক্ষের হয়ে একমাত্র গোলটি করেন। তবে জুভেন্টাস এদিন ম্যাচের ১৯ মিনিটে গোল খেয়ে বসে। ডানদিক থেকে সতীর্থের বাড়ানো বল এক ডিফেন্ডারের পায়ে লেগে পেয়ে যান উজিনি। দারুণ ভলিতে ঠিকানা খুঁজে নেন তিনি।

পাল্টা আক্রমণে ৩৫ মিনিটে সমতা টানেন রোনালদো। ডানদিকে হুয়ান কুয়াদরাদোর পাস ধরে বাঁম-পায়ের দারুণ শটে জালের দেখা পান পর্তুগিজ তারকা। চলতি আসরে এটি তাঁর প্রথম গোল।

বাকি সময় গোল না এলে পয়েন্ট হারাতে বসে জুভেন্টাস। তবে শেষ দিকে গোল করে তুরিনের ক্লাবটিকে রক্ষা করেন মোরাতা। যোগ করা সময়ে গোল করে দলকে জয় উপহার দেন তিনি।

বার্সেলোনা টানা চার জয়ে ১২ পয়েন্ট নিয়ে এই গ্রুপে শীর্ষে আছে। সমান ম্যাচে দিনামোর পয়েন্ট ১। ফেরেন্সভারোস টেবিলের তলানিতে আছে এক পয়েন্ট নিয়ে আর ৯ পয়েন্ট জুভেন্টাসের।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত