ঢাকা, রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে

প্রকাশ : ০৬ মার্চ ২০২১, ২২:৪৮

প্রিন্ট

মোহামেডানের নির্বাচনে সালাম মুর্শেদীর ভরাডুবি

মোহামেডানের নির্বাচনে সালাম মুর্শেদীর ভরাডুবি

ক্রীড়া প্রতিবেদক

মোহামেডান স্পোর্টিং ক্লাবের পরিচালক পদে নির্বাচন করে হেরে গেলেন আব্দুস সালাম মুর্শেদী। আজ হোটেল লা মেরিডিয়ানে অনুষ্ঠিত নির্বাচনে ২০ জন প্রার্থীর মধ্যে ভোটের হিসেবে ১৮তম হয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সিনিয়র সহসভাপতি।

এই নির্বাচনে আব্দুস সালাম মুর্শেদীর হারটি সবচেয়ে বড় চমক। এই সংসদ সদস্য ছিলেন মোহামেডানের সাবেক তারকা ফুটবলার।

এছাড়া আরো দুই খেলোয়াড়ের ভরাডুবি হয়েছে এই নির্বাচনে। কামরুন নাহার ডানা ক্লাবটির সাবেক তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় এবং সাজেদ এ এ আদেল ছিলেন হকি তারকা।

এই নির্বাচনে সভাপতিসহ পাঁচজন ক্রীড়াবিদ অংশ নিয়েছিলেন। এর মধ্যে সাবেক সেনাপ্রধান ও সাবেক হকি খেলোয়াড় জেনারেল মোহাম্মদ আবদুল মুবীন (অব.) ও ক্লাবের সাবেক ক্রিকেটার মাহবুব-উল আনাম বিজয়ী হয়েছেন।

হোটেল লা মেরিডিয়ানে অনুষ্ঠিত নির্বাচনে ভোটার সংখ্যা ছিল মোট ৩৩৭ জন। এর মধ্যে ভোট পড়েছে ২৩৯টি। নিয়ম ভঙ্গ করায় সেখান থেকে ৭টি ভোট বাতিল করা হয়।

আগামী দুই বছরের জন্য নতুন নির্বাচিত পরিচালকরা হলেন- শফিকুল ইসলাম মহিউদ্দিন এমপি, মাসুদুজ্জামান, হানিফ ভূঁইয়া, আবু হাসান চৌধুরী প্রিন্স, খোজেস্তা-নূর-ই-নাহরিন, জামাল রানা, কাজী ফিরোজ রশীদ এমপি, মাহবুব-উল আনাম, প্রকৌশলী গোলাম মো. আলমগীর, প্রকৌশলী কবির আহমদ ভূঁইয়া, মইন উদ্দিন হাসান রসিদ, মোস্তফা কামাল, সিদ্দিকুর রহমান, ইকরামুল হক, এ. জি. এম সাব্বির ও মঞ্জুর আলম।

নির্বাচন নিয়ে ক্লাবটির স্থায়ী সদস্য ও সাবেক তারকা ফুটবলার ইমতিয়াজ সুলতান জনি গণমাধ্যমে বলেন, ‘নির্বাচন ভালোভাবেই হয়েছে। আশা করছি নতুন কমিটির অধীনে ক্লাবটি ঘুরে দাঁড়াতে পারবে। তবে আব্দুস সালাম মুর্শেদী ভাইয়ের নির্বাচনে হেরে যাওয়াটা দুঃখজনক।’

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত