ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

মুম্বাইকে বড় লক্ষ্য দিল চেন্নাই

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৪, ২৩:১৭

মুম্বাইকে বড় লক্ষ্য দিল চেন্নাই
সংগৃহীত ছবি

আইপিএলের ইতিহাসে দুই সফলতম দলের লড়াই। হাইভোল্টেজ ম্যাচে আজ মুখোমুখি চেন্নাই সুপার কিংস-মুম্বাই ইন্ডিয়ান্স। টসে হেরে আগে ব্যাট করতে নেমে ঋতুরাজ গায়কোয়াড় ও শিভম দুবের ব্যাটে মুম্বাইকে বড় লক্ষ্য দিল চেন্নাই। প্রথম দিকে তিন ম্যাচ টানা হারের পর টানা দুই ম্যাচ জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। তবে নিজেদের ৬ষ্ঠ ম্যাচে এসে কঠিন লড়াইয়ের মুখোমুখি হয়েছে রোহিত শর্মা-হার্দিক পান্ডিয়ারা। ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে জয়ের জন্য ২০৭ রানের বিশাল লক্ষ্য পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

টস জিতেছিলেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক হার্দিক পান্ডিয়া। টস জিতে ব্যাট করার আমন্ত্রণ জানান চেন্নাই অধিনায়ক ঋুতুরাজ গায়কোয়াড়কে। আমন্ত্রিত হয়ে ব্যাট করতে নেমে শুরুতে আজিঙ্কা রাহানে এবং রাচিন রাভিন্দ্রার উইকেট হারায় চেন্নাই। রাহানে করেন ৫ রান। রাভিন্দ্রা করেন ২১ রান।

তবে অধিনায়ক ঋুতুরাজ গায়কোয়াড় এবং শিভাম দুবের ৯০ রানের জুটি চেন্নাইকে বড় সংগ্রহের পথে এগিয়ে দেয়। ৪০ বলে ৬৯ রানের ইনিংস খেলেন ঋরুরাজ। ৫টি করে বাউন্ডার এবং ছক্কা মারেন তিনি।

৩৮ বলে ৬৬ রানে অপরাজিত থাকেন শিভাম দুবে। ১০টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার মারেন তিনি। ১৭ রান করে আউট হন ড্যারিল মিচেল। মহেন্দ্র সিং ধোনি ৪ বল খেলে ৩টি ছক্কা মেরে ২০ রান করেন।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত