ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

ধর্ষণের অভিযোগ মিথ্যা, সম্মতিতেই যৌনতা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৮, ১৫:২৫

ধর্ষণের অভিযোগ মিথ্যা, সম্মতিতেই যৌনতা

এবার ধর্ষণের অভিযোগে সাফাই গাইলেন ক্রিশ্চিয়ানো রোনালদোর আইনজীবী পিটার এস ক্রিস্টিয়েনসেন। তিনি জানালেন, অভিযুক্তের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন, তবে সেটা সম্মতিতেই। তার দাবি, রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের যে অভিযোগ করা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা এবং সাজানো।

প্রসঙ্গত, সপ্তাহ দুয়েক আগেই রোনালদোর সঙ্গে তার সম্পর্কের কথা জনসমক্ষে নিয়ে এসেছেন মার্কিন তরুণী ক্যাথরিন। ফুটবল লিকস নামের একটি ওয়েবসাইট এবং ‘দেয়া স্পিগে’ নামের একটি জার্মান ম্যাগাজিনে প্রকাশিত হয় ক্যাথরিনের সাক্ষাত্কার। ৯ হাজার শব্দের ওই সাক্ষাত্কারের পরই জুভেন্টাস তারকা রোনালদো ও মার্কিন তরুণী ক্যাথরিনের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়।

৩৪ বছরের তরুণী অভিযোগ করেন, ৯ বছর আগে ২০০৯ সালে লাস ভেগাসের একটি হোটেলে তাকে ধর্ষণ করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন পর্তুগীজ ফুটবল তারকা। তার দাবি এটি একটি ‘ফেক নিউজ’।

‘দ্য সান’ প্রকাশিত খবর অনুযায়ী ২০০৯ সালে রোনালদো তার শ্যালক ও ভাইকে নিয়ে লাস ভেগাসে এসেছিলেন। সেখানেই রেইন নামের একটি নাইটক্লাবে ক্যাথরিনের সঙ্গে পরিচয় হয়েছিল রোনালদোর। পর্তুগীজ তারকার বিরুদ্ধে অভিযোগ, ক্যাথরিনের অনিচ্ছা থাকা সত্ত্বেও না কি তার সঙ্গে দৈহিক মিলন করেন জুভেন্টাস তারকা।

এছাড়া মুখ বন্ধ রাখার জন্যও নাকি ক্যাথরিনকে কোটি কোটি টাকা দিতেও রাজি ছিলেন সিআরসেভেন।

  • সর্বশেষ
  • পঠিত