ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

পালকিতে করে ঘরে বউ তুললেন সাব্বির (ভিডিও)

পালকিতে করে ঘরে বউ তুললেন সাব্বির

জাতীয় দলের তারকা ক্রিকেটার সাব্বির রহমানের বিয়ের ফুল ফুটেছে কয়েক মাস আগেই। ‘আকদ’র পাঁচ মাস পর এ সপ্তাহেই বিয়ের আনুষ্ঠানিকতাও সেরে ফেললেন তিনি। মঙ্গলবার বিবাহোত্তর সংবর্ধনা হলো বেশ ঘটা করে, জমকালো আয়োজনেই।

সাব্বিরের স্ত্রীর নাম মালিহা তাসনিম অর্পা। তিনি উচ্চমাধ্যমিকের দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছেন। গত শনিবার গায়ে হলুদের পর মঙ্গলবার সাব্বির-অর্পার জমকালো বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানা গেছে, রাজধানীর মিরপুর ১৪ নম্বরের একটি কনভেনশন হলে সাব্বিরের বৌভাত অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠানে পালকিতে চড়ে আসেন তার স্ত্রী অর্পা। জমকালো এই আয়োজনে দেশের ক্রিকেটাঙ্গনের অনেক পরিচিত মুখ এবং দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বুধবার স্ত্রীকে নিয়ে নিজ গ্রাম রাজশাহীতে যাওয়ার কথা রয়েছে সাব্বিরের। সেখান থেকে ২৫ আগস্ট আরেকটি বৌভাত অনুষ্ঠানের বন্দোবস্ত করবেন তিনি।

বিশ্বকাপের পর শ্রীলঙ্কা সফর শেষে সামান্য বিরতি জাতীয় দলের সূচিতে। সেই সুযোগটা কাজে লাগিয়ে বউ ঘরে তুলে নিলেন সাব্বির। বিসিবি থেকে ১০ দিনের ছুটি নিয়েছেন। সব ধরণের আনুষ্ঠানিকতা শেষ করে আগামী ২৮ আগস্ট টাইগার ক্যাম্পে যোগ দেবেন তিনি।

  • সর্বশেষ
  • পঠিত