ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ পুলিশ ক্লোজড

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৪:৫৪

চুয়াডাঙ্গায় ৬ পুলিশ ক্লোজড

সাদা পোশাকে এবং নিজেদের থানা এলাকার বাইরে আসামি ধরতে যাওয়ায় চুয়াডাঙ্গা সদর থানার ৬ পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। এদের মধ্যে পাঁচজন এএসআই এবং একজন কনস্টেবল রয়েছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে এদেরকে সদর থানা থেকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়।

ক্লোজড হওয়া ছয় পুলিশ সদস্য হলেন-চুয়াডাঙ্গা সদর থানার এএসআই রমেন কুমার সরকার, ইন্দ্রজিত কুমার, কামরুল ইসলাম, কামরুজ্জামান, ইউসুফ আলী ও কনস্টেবল জসিমউদ্দিন।

চুয়াডাঙ্গা সদর থানার ওই ছয় পুলিশ সদস্য বৃহস্পতিবার বিকালে জীবননগর উপজেলার সিংনগর গ্রামে আসামি ধরতে যান। এ সময় পলাশ নামে এক মাদক বিক্রেতাকে আটক করেন তারা। পুলিশের পোশাক না থাকায় গ্রামবাসী ওই ছয়জনকে দুর্বৃত্ত ভেবে হামলা চালায়। এ সময় পুলিশের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষ হয়। পরে সদর থানা ও জীবননগর থানা পুলিশ গিয়ে ছয় পুলিশকে উদ্ধার করে। পরে রাত ১০টার দিকে তাদের পুলিশলাইনে ক্লোজড করা হয়।

চুয়াডাঙ্গার এএসপি তরিকুল ইসলাম জানান, কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে নিজ থানা এলাকা পার হয়ে অন্য থানাধীন গ্রামে সাদা পোশাকে আসামি ধরতে যাওয়া অপরাধ। ওখানে আরও বড় ধরনের অঘটন ঘটতে পারত। তাই প্রাথমিকভাবে তাদের পুলিশলাইনে ক্লোজড করা হয়েছে। শিগগিরই তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত