ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

দুই স্ত্রীসহ আওয়ামী লীগের প্রার্থী হতে চান মাহবুবুল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ১৬:৪৮  
আপডেট :
 ১৩ নভেম্বর ২০১৮, ১৬:৫০

দুই স্ত্রীসহ আওয়ামী লীগের প্রার্থী হতে চান মাহবুবুল

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-২, ৯ ও ১০ আসনে দুই স্ত্রীসহ আওয়ামী লীগের প্রার্থী হতে চান জাহাজ ব্যবসায়ী মাহবুবুল আলম।

সোমবার দুপুরে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে ৬২ বছর বয়সী মাহবুবুল আলম ফরম তিনটি সংগ্রহ করেছেন বলে জানিয়েছেন চট্টগ্রামের বুথের দায়িত্বে থাকা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান তারেক।

পরে মাহবুবুল আলম জানান, তিনি নিজে চট্টগ্রাম-২ আসন (ফটিকছড়ি) থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মাহবুবুল আলম তার প্রথম স্ত্রী মনোয়ারা বেগমের জন্য চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) ও দ্বিতীয় স্ত্রী সৈয়দা হাসিনার জন্য চট্টগ্রাম-১০ (ডবলমুরিং–পাহাড়তলী–হালিশহর–খুলশী) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানান।

রেয়াজ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের কর্ণধার মাহবুবুল আলম বাংলাদেশ জার্নালকে বলেন, আমি মনে করি, আমরা তিন জনই এমপি হওয়ার যোগ্যতা রাখি। তাই নিজের জন্য ও নিজের দুই সহধর্মিনীর জন্য আমি মনোনয়নপত্র সংগ্রহ করেছি।

সময়সীমা আরো বাড়ালে তিনি নিজের ছেলের জন্যও আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করতেন বলে জানান।

৬৫ বছর বয়সী মাহবুবুল আলম দীর্ঘ দিন ধরে চট্টগ্রাম বন্দরে জাহাজ নির্মাণের নানা মালামাল সরবরাহ করছেন। নিজের বা পরিবারের রাজনৈতিক ক্যারিয়ার রয়েছে কি না এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার বাপ-দাদা সকলে আওয়ামী লীগে ভোট দিয়েছেন। আমি আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী।

তবে মাহবুবুল আলম ও তার দুই স্ত্রী আওয়ামী লীগের কোনো সংগঠনের সদস্য নন বলে জানান তিনি। কখনও কোনো নির্বাচনেও অংশ নেননি তারা।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত