ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

চিরচেনা সুরে আসিফ (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৭, ১৪:২৭

চিরচেনা সুরে আসিফ (ভিডিও)

শূন্য দশকে জনপ্রিয়তা পাওয়া অন্যতম গায়ক আসিফ আকবর। দেশীয় সংগীতে রাজত্ব করেছেন একটানা ৭-৮ বছর। জনপ্রিয়তার শীর্ষ চূড়ায় পৌঁছে তিনি হয়েছেন বাংলা গানের যুবরাজ। বাংলার প্রত্যেকটা মানুষ আসিফের কণ্ঠের শ্রোতা। এমন জনপ্রিয়তা পাওয়া শিল্পী বিরল।

মাঝে কয়েক বছর গান থেকে খানিকটা দূরে থাকলেও আবারও আসিফ গানে নিয়মিত হয়েছেন। গত কয়েক বছর তিনি সাফল্যের সঙ্গেই গান করছেন। তবে সাম্প্রতিক বছরগুলোতে আসিফের গানে পাওয়া গেছে ভিন্নতা। কিন্তু শ্রোতাদের কাছে আসিফ মানেই একটা দুঃখ, এক বুক হাহাকারভরা বেদনা। সেই বিরহী সুরে আসিফকে পাওয়া যাচ্ছিলো না। অবশেষে তিনি সদর্পে হাজির হলেন তার চিরচেনা রূপে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) প্রকাশ হয়েছে আসিফের নতুন গান ‘নেই প্রয়োজন’। গোলাম কবির রনির লেখা এই গানের সুর ও সংগীতায়োজন করেছেন মীর মাসুম। গানের কথা, সুর এমনকি গায়কীতে পাওয়া গেছে সেই আসিফের আবহ। ফলে এক রাতের মধ্যেই গানটি দারুণ সাড়া ফেলেছে। সাধারণ শ্রোতা থেকে সংগীত জগতের তারকারা পর্যন্ত গানটির প্রশংসা করছেন।

‘নেই প্রয়োজন’ গানের ভিডিওতেও দেখা দিয়েছেন আসিফ। তাও আবার দুর্দান্ত রূপে। একেবারে পেশাদার অভিনেতার মতো তার উপস্থিতি। সঙ্গে ছিলেন সুস্মিতা সিনহা ও মেহেদী আকাশ। শুভব্রত সরকারের নির্দেশনায় নির্মিত এই ভিডিওটি নিয়েও প্রশংসা আসছে।

গানটি তৈরি হয়েছে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে।

উপভোগ করুন আসিফের ‘নেই প্রয়োজন’-

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত