ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

চীনে দুই দিনেই ১০০ কোটির ক্লাবে ‘সিক্রেট সুপারস্টার’!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৮, ১৩:৪৯

চীনে দুই দিনেই ১০০ কোটির ক্লাবে ‘সিক্রেট সুপারস্টার’!

হেরে যাওয়ার পাত্র নন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তাই আবারও বক্স অফিসে রেকর্ড গড়লেন। না, এটা বলিউড বক্স অফিস নয়। চীনের বক্স অফিসে গিয়ে তিনি মাতাচ্ছেন ‘সিক্রেট সুপারস্টার’ ছবি দিয়ে।

ভারতীয় চলচ্চিত্র ইতিহাসে এখন পর্যন্ত সবচেয়ে ব্যবসাসফল ছবি আমির খানের ‘দঙ্গল’। একই তালিকায় প্রথম দিকে আরও রয়েছে তার ‘পিকে’, ও ‘থ্রি ইডিয়টস’। তবে সেই তুলনায় ভারতে জ্বলে উঠতে পারেনি ‘সিক্রেট সুপারস্টার’। মন্দের ভালো ব্যবসা করে থেমে যায় এই ছবির দৌড়।

তবে ‘দঙ্গল’-এর মতো চীনে গিয়ে বাজিমাত করছে ‘সিক্রেট সুপারস্টার’। গত ১৯ জানুয়ারি সে দেশে মুক্তি পায় ছবিটি। আর প্রথম দুই দিনেই ছবিটি ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। শুক্রবার (১৯ জানুয়ারি) ছবিটি আয় করে ৪৩.৩৫ কোটি রুপি। দ্বিতীয় দিনে আয় বেড়ে দাঁড়ায় প্রায় ৭০ কোটিতে। দুই দিনের মোট আয় ১১০.৫২ কোটি রুপি।

বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ জানান, এর আগে আমির খানের ‘দঙ্গল’ ছবিটি চীনে ব্যাপক সাফল্য পায়। সেই সুবাদে এই ছবির শুরুটা দুর্দান্ত হয়েছে। প্রথম দিনের ব্যবসার তুলনায় দ্বিতীয় দিনে প্রায় দ্বিগুণ হয়েছে। যা রীতিমত অবিশ্বাস্য!

‘সিক্রেট সুপারস্টার’ ছবিটি পরিচালনা করেছেন নবাগত অদ্ভেত চন্দন। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন জাইরা ওয়াসিম। ছবিতে আমির খানের উপস্থিতি অল্প সময়ের।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত