ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

ডিজে তারকা আভিচির রহস্যজনক মৃত্যু

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ এপ্রিল ২০১৮, ১৩:৫১

ডিজে তারকা আভিচির রহস্যজনক মৃত্যু

সুইডেনের ডিজে তারকা আভিচি মারা গেছেন। শুক্রবার (২০ এপ্রিল) সন্ধ্যায় ওমানের মাসকাটে তার লাশ পাওয়া যায়। রহস্যজনক এই মৃত্যুতে আভিচিকে নিয়ে বিশ্বজুড়ে আলোচনা হচ্ছে। কীভাবে তার মৃত্যু হয়েছে, এই প্রশ্নের উত্তর হন্যে হয়ে খুঁজছে তদন্তকারীরা।

আভিচির এক মুখপাত্র গণমাধ্যমে জানায়, দুঃখের সঙ্গে জানাচ্ছি, টিম বারলিং, যিনি আভিচি নামে বেশি পরিচিত, তিনি আমাদের মাঝে আর নেই। এ ঘটনায় তার পরিবার বিপর্যস্ত। সবার কাছে অনুরোধ, এই কঠিন সময়ে তার পরিবারের প্রতি সম্মান রাখবেন।

এমন খবর ছড়িয়ে পড়ায় বিশ্ব সংগীতের জনপ্রিয় তারকারাও এই মৃত্যুতে শোক প্রকাশ করছেন। মাত্র ২৮ বছর বয়সেই তুমুল জনপ্রিয়তা পাওয়া আভিচির বিদায় যেন সবাইকে শোকে কাতর করে দিয়েছে।

তবে সবচেয়ে বড় আফসোসের খবর হচ্ছে, এবারের বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডসে ‘টপ ড্যান্স/ইলেকট্রনিক’ বিভাগে মনোনয়ন পেয়েছেন আভিচি। কিন্তু মনোনয়ন পাওয়ার ঠিক এক দিন পরেই তিনি দুনিয়া ছেড়ে চলে গেলেন।

বয়স কম হলেও আভিচির অর্জনের পাল্লা মোটেও হালকা নয়। এই পর্যন্ত তিনি অনেক পুরস্কার ও সম্মাননা পেয়েছেন। এর মধ্যে ‘আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড’, ‘এমটিভি ইউরোপ মিউজিক অ্যাওয়ার্ডস’, ‘টিন চয়েস অ্যাওয়ার্ডস’, ‘ইন্টারন্যাশনাল ড্যান্স মিউজিক অ্যাওয়ার্ডস’ ও ‘বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস’ উল্লেখযোগ্য।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত