ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

মামলা থেকে রক্ষা পেলেন সালমান খান!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৮, ১৬:২২

মামলা থেকে রক্ষা পেলেন সালমান খান!

বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় ইতোমধ্য জামিনে রয়েছেন সালমান খান। এজন্য তাকে দিতে হয়েছে ৫০ হাজার রুপি মুচলেকা।

এবার নতুন খবর হলো, সালমান খানের বিরুদ্ধে একসঙ্গে আরো কয়েকটি মামলা ঝুলছে। এই মামলাগুলো হয়েছে দিল্লি, গুজরাট, রাজস্থান আর মুম্বাইয়ের আদালতে। অভিযোগ হলো, ২০১৭ সালে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির প্রচারের সময় টিভির একটি রিয়েলিটি শোতে সালমান বাল্মিকী সম্প্রদায়ের বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করেন। এরপরই বাল্মিকী যুব সংগঠন ক্ষুব্ধ হয়ে সালমান খানের বিরুদ্ধে এই মামলাগুলো করেছে।

তবে স্বস্তির বাণী হলো, গতকাল সোমবার ভারতের সুপ্রিম কোর্ট বাল্মিকী সম্প্রদায়ের বিরুদ্ধে অবমাননাকর মন্তব্যের অভিযোগ নিয়ে সালমান খানের বিরুদ্ধে করা সব কটি মামলার প্রক্রিয়া ও তদন্তে স্থগিতাদেশ দিয়েছেন।

উল্লেখ্য, সালমান খান এখন রয়েছেন জম্মু-কাশ্মীরের সোনামার্গ হিল স্টেশন এলাকায়। সেখানে তিনি ‘রেস থ্রি’ ছবির শুটিং করছেন। ছবিটি পরিচালনা করছেন রেমো ডি’সুজা। এই ছবিতে আরও অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, সাকিব সালিম প্রমুখ। ‘রেস থ্রি’ ছবিটি এবার ঈদুল ফিতর উপলক্ষে ১৫ জুন মুক্তি পাওয়ার কথা আছে। হিন্দুস্তান টাইমস

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত