ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে অভিনেত্রীর মামলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৮, ১৩:০৪

সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে অভিনেত্রীর মামলা

বলিউডের বরেণ্য নির্মাতা সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে ক’দিন আগেই। নাম প্রকাশে অনিচ্ছুক এক নারী সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যটাস দিয়ে জানান, সুভাষ ঘাই মদ পান করে তাকে ধর্ষণ করেছেন।

সপ্তাহ না ফুরাতেই সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে আরেকটি অভিযোগ পাওয়া গেছে। অভিনেত্রী কেট শর্মাকেও যৌন হেনস্তা করেছেন সুভাষ। আর এই অভিযোগের ভিত্তিতেই সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে মামলা করেছেন কেট। তার অভিযোগ, সুভাষ ঘাই তাকে জোর করে চুম্বনের চেষ্টা করেছিলেন।

মামলার অভিযোগে কেট শর্মা বলেছেন, গত ৬ আগস্ট তিনি আমাকে তার বাসায় ডেকেছিলেন। সেখানে পাঁচ-ছয়জন লোক ছিলেন। তাদের সামনেই তিনি আমাকে গা টিপে দিতে বলেন। ঘটনার আকস্মিকতায় আমি প্রচণ্ড ধাক্কা খাই। কিন্তু বয়স্ক ও শ্রদ্ধেয় মানুষ বলে আমি আপত্তি করিনি। দুই-তিন মিনিট শরীর মালিশ করে দেওয়ার পর হাত ধোয়ার জন্য বাথরুমে গেলে তিনিও আমার পিছু পিছু চলে আসেন। কিছু একটা বলবেন বলে তিনি আমাকে নিজের ঘরে নিয়ে যান। সে সময় তিনি আমাকে জোর করে চুম্বনের চেষ্টা করেন।

কেট আরো বলেন, ছেড়ে দেয়ার জন্য আমি তাকে বারবার অনুরোধ করছিলাম। কিন্তু তিনি আমাকে হুমকি দেন। বলেন, রাতে তার সঙ্গে না থাকলে আমাকে কাজে নেবেন না।

কেট শর্মার এই অভিযোগ ও মামলা প্রসঙ্গে এখনো মুখ খোলেননি সুভাষ ঘাই। তবে এর আগে যেই নারী তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন, সেটাকে সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেছেন সুভাষ। এমনকি এই বিষয়ে মানহানির মামলা করবেন বলেও জানান খ্যাতিমান এই নির্মাতা।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত